1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:০২ অপরাহ্ন

কু‌মিল্লা কাটাবিল এলাকায় হত‌্যার চেষ্টা মামলায় গ্রেফতার ১

সা‌কির আল মাহমুদ:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৩৯ বার পঠিত
কাটা‌বিল এলাকার শীর্ষ মাদক ব‌্যবসা‌য়ি ও ছিনতাইকারী পা‌য়েল

কু‌মিল্লা নগরীর কাটাবিল এলাকার মুন্না না‌মের এক যুবক‌কে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায়  এজাহারভুক্ত আসামী পা‌য়েল না‌মের একজন‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।

স্থানীয় সুত্র জানায়, গ্রেফতারকৃত যুবক পা‌য়েল কাটাবিল এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী হানিফ মিয়ার ছেলে । পিতার সা‌থে ছে‌লে পায়েলও ইয়াবা- ফেনসিডিল ব‌্যবসায় জ‌ড়ি‌য়ে প‌ড়ে। তার নামে আরো ৩ টি মামলা রয়েছে।

মামলার আসামী হওয়ার পরও প্রকাশ্যে এলাকায় মাদক ক্রয় বিক্রয়ের ব্যবসা চালিয়ে যাচ্ছে ।  পুলিশ আসামিদের গ্রেফতার কর‌তে ব‌্যর্থ হ‌লে মামলার বাদী সদর সা‌র্কেল  অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহিন ইমন এর সাথে সাক্ষাৎ করেন। তিনি তাদেরকে আশ্বাস দেন ৭ দিনের মধ্য আসামিদের গ্রেফতার করা হবে।
গতকাল বিকাল ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে চকবাজার পুলিশ ফাঁড়ির এস আই সুমন সঙ্গীয় ফোর্সসহ  কাটাবিল এলাকায় অভিযান চালিয়ে পা‌য়েল‌কে গ্রেফতার ক‌রে। পু‌লি‌শের উপ‌স্থি‌তি টের পে‌য়ে মামলার অন‌্যান‌্য আসামীগন পা‌লি‌য়ে যায়।

কে এই পা‌য়েল ? তার অপকর্ম:
কাটা‌বিল এলাকার মাদক সম্রাট হা‌নিফ মিয়া প্রকাশ হানুর ছে‌লে পা‌য়েল। পা‌য়ে‌লের বাবা, মা, তার বোন সুমি ও তার স্বামী শাহনেওয়াজ, চাচাত ভাই রনি, চাচা বাচ্চুসহ এক‌টি স‌ক্রিয় মাদ‌কের সি‌ন্ডি‌কেট তৈ‌রি ক‌রে  মাদ‌কের বেচা কেনাসহ দে‌শের বি‌ভিন্ন স্থা‌নে সরবরাহ ক‌রে।

ছিনতাইকারী পা‌য়েল:
কাটাবিল বি.কে কিন্টারগার্ডেন থেকে কাটাবিল স্কুল এলাকা পর্যন্ত ছিনতাই এর নেতৃত্ব দেয় পায়েলের বোন জামাই শাহনেওয়াজ। তার সহযোগি হিসেবে থাকে আরিফ, কানা শরীফ।
গত মা‌সের  ১৮ আগষ্ট রাত ২টায় উত্তর রাছিয়ার এম্বুল্যান্স চালক ইমন ও তার সহকারি ঢুলিপাড়া থেকে সিএনজি যোগে বাড়ী ফেরার পথে কাটা‌বিল এলাকায় সিএনজি থামিয়ে দুজন‌কে বেদম মারধর করে সাথে থাকা চারটি মোবাইল ‌ফোন ও নগদ ৪০ হাজার টাকা ছি‌নি‌য়ে নিয়ে যায়। তাদের চিৎকার শুনে তেলিকোনা এলাকায় টহলরত চকবাজার পু‌লিশ ফাঁড়ির এএসআই উলাল সঙীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছা‌লে ছিনতাকারীরা সক‌লে পালিয়ে যায়। ঘটনার চাক্ষুস সাক্ষী মুন্নাকে আটক করলে সে ছিনতাইয়ে জড়িত সকলের নাম পুলিশকে জানায়।

পুলিশ উপর হামলা চালায় পা‌য়েল:
১৮ আগষ্ট রাতে ছিনতাইকারি ধরতে এ এস আই উলাল উ‌দ্দিন সঙ্গীয় ফোর্স নি‌য়ে মাদক ব্যবসায়ি হানিফ এর বাড়িতে প্রবেশ করার সময় মাদক ব‌্যবসায়ী শাহনেওয়াজ, বাচ্চু, কানা শরীফ সহ আরো ১৫/২০ জন মহিলার দল পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে।একপর্যা‌য়ে পু‌লিশ ঘটনাস্থল ত‌্যাগ ক‌রে ফি‌রে আ‌সে।
এছাড়া গত বছ‌র এএসআই ফারুক মাদক উদ্ধা‌রের জন‌্য কাটা‌বিল এলাকায় প্রবেশ কর‌লে মাদক ব‌্যবসায়ীরা মাই‌কে ঘোষনা দি‌য়ে পু‌লি‌শের উপর হামলা চালায়। সুত্র জানায় পা‌য়েল ও শাহ‌নেওয়া‌জের নেতৃ‌ত্বে পু‌লি‌শের উপর উক্ত হামলার ঘটনা ঘ‌টে।

উল্লেখ্য  চল‌তি বছ‌রের ২১ আগষ্ট বিকেলে কাটাবিল এলাকার মৃত ছিদ্দিকুর রহমানের পুত্র মুন্না তার বন্ধু আলআমিনকে নিয়ে টিক্কারচর ব্রীজ এলাকায় বেড়াতে যায়, এ সময় কাটাবিল এলাকার ইমরান, পায়েল, সাদ্দাম, শাহনেওয়াজসহ অজ্ঞাত ৩/৪ জন দেশীয় দা ছে‌নি দি‌য়ে  মুন্নার উপর অর্তকিত হামলা চালিয়ে কুপিয়ে রক্তাক্ত ও জখম করে পালিয়ে যায়। পরে স্থানিয়রা আহত মুন্না‌কে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।এ ঘটনায় মুন্নার মা বাদী হ‌য়ে চারজ‌নের নাম উ‌ল্লেখ ক‌রে অজ্ঞাত ৩/৪ জ‌নের বিরু‌দ্ধে কোতয়ালী ম‌ডেল থানায় মামলা দা‌য়ের ক‌রে। মামলা নং ৪৩ তা‌রিখ ২২/০৮/২০২০ ।

নিউজটি শেয়ার করুন

6 responses to “কু‌মিল্লা কাটাবিল এলাকায় হত‌্যার চেষ্টা মামলায় গ্রেফতার ১”

  1. সাদ্দাম says:

    তাকে সিদ্ধ ডিম দেয়া হোক

  2. Iqbal says:

    Hete vordro bese soytan..

  3. ইমন says:

    আমি ইমন আমারে ঠেক দিসে তার বাপ হাইন্না

  4. Imran says:

    goronkhola elakay she phensidel suppy kore. Bike e duijon ase tara

  5. মাসুক says:

    সে কাটাবিলের মাদক ব্যবসায়ী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com