1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

চোরাই মোবাইল ফোনের আইএমইআই নম্বর পাল্টে বিক্রি, গ্রেফতার ৬

ফ‌রিদপুর সংবাদদাতা:
  • আপডেট টাইম : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১১১ বার পঠিত

মোবাইল ফোন চুরি করে আইএমইআই নম্বর পরিবর্তন করে বিক্রি করা সক্রিয় ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৭ মে) দুপুরে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন বিষয়টি নিশ্চিত করেন।

ফ‌রিদপুর জেলা পুলিশ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, নগরকান্দা থানা এলাকার গজারিয়া বাজারে কৃষ্ণপুর রোডে সুরমান শেখের মোবাইল সার্ভিসিংয়ের দোকানে দীর্ঘদিন ধরে চোরাই মোবাইল কেনাবেচা হচ্ছিল। দেশের বিভিন্ন এলাকা থেকে মোবাইল চুরি করে ওই দোকানে বিক্রি করে। সেখানে ডিভাইসের মাধ্যমে আইএমইআই নম্বর পরিবর্তন করে পরে তা বিক্রি করে দেয়।

এ সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল ও ওসি মো. মিরাজ হোসেনের নেতৃত্বে এসআই সেলিম মোল্লা ও এএসআই আজিজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ওই দোকানে অভিযান চালায়। সেখান থেকে ছয় জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৮টি মোবাইল ফোন, তিনটি ল্যাপটপ ও চারটি মোবাইল সফটওয়ার ডিভাইস উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের উত্তর গুপিনাথপুর গ্রামের পিরু শেখের ছেলে সুরমান শেখ (৩৪), হারুন শেখের ছেলে রুহুল আমিন (২২), এনায়েত বিশ্বাসের ছেলে সুজন বিশ্বাস (২৪), সামু শেখের ছেলে শাহিন শেখ (১৮), আকতার শেখের ছেলে আল আমিন শেখ (২০) ও কৃষ্ণারডাঙ্গী গ্রামের মোকসেদ প্রামাণিকের ছেলে মেহেদী হাসান (১৯)।

ওসি মো. মিরাজ হোসেন জানান, তারা পুলিশের কাছে অভিযোগ স্বীকার করেছেন। ৪১৩ ধারায় একটি মামলা করা হয়েছে। আজ দুপুরে আদালতে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com