1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

পাওনা টাকা নি‌য়ে বি‌রো‌ধ, সোহাগ ছুরিকাঘা‌তে নিহত হয় কুদ্দুস‌

এমইএস/নাগরিক ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৭৬ বার পঠিত

ফ‌লোআপ:
কুমিল্লায় পাওনা টাকা দিতে দেরি হওয়ায় যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (২৪ মে) রাতে আদর্শ সদর উপজেলার টিক্কারচর ব্রিজের দক্ষিণে একটি চা দোকানে এ ঘটনা ঘটে।

নিহত কুদ্দুস মিয়া (৩৫) উপজেলার নিশ্চিন্তপুর এলাকার আব্দুস সালামের ছেলে। তিনি পেশায় সিএনজিচালিত অটোরিকশাচালক ছিলেন।

নিহতের ছোট ভাই সাগর বলেন, নগরীর শুভপুর এলাকার সোহাগ কুদ্দুস ভাইয়ের কাছে ১০ হাজার টাকা পেতেন। বিকেলে টাকার জন্য ফোন দেন সোহাগ। সন্ধ্যায় টিক্কারচর ব্রিজ এলাকায় আমি এবং ভাই তার সঙ্গে দেখা করতে যাই। একপর্যায়ে তাকে ২০০ টাকা দিই এবং বাকি টাকা শনিবার দেওয়ার প্রতিশ্রুতি দিই। পরে সোহাগসহ আমরা চা পান করি।

তিনি বলেন, একপর্যায়ে আলী হোসেনের ছেলে মামুনের উসকানিতে সোহাগ ছুরিকাঘাত করলে কুদ্দুস ভাই গুরুতর আহত হন। স্থানীয়দের সহায়তায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১০টায় চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com