1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

ময়মনসিংহে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

দিলীপ কুমার দাস,ময়মন‌সিংহ:
  • আপডেট টাইম : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৯৪ বার পঠিত

ময়মনসিংহের ধোবাউড়ায় ৬৩ বছরের বৃদ্ধকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি মো. রফিকুল ইসলামকে (৪০) গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

শনিবার (১৩ মে) সন্ধ্যায় নেত্রকোণার কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মৃত লস্কর আলী ও আসামী রফিকুল ইসলাম ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার গামারীতলা এলাকার বাসিন্দা। রোববার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান, র‌্যাব-১৪ এর অপারেশন ও মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন।

তিনি জানান, জমি নিয়ে বিরোধের জেরে গত ৩ মে বিকাল সোয়া তিনটার দিকে রফিকুল ইসলাম প্রতিবেশী লস্কর আলী (৬৩)’কে বাড়ী থেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী চারুয়া বিলের ধান ক্ষেতের পাশে নিয়ে এলোপাথারি ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করে। এসময় মৃত ভেবে অজ্ঞান অবস্থায় মাটিতে ফেলে রেখে চলে যায়।

ঘটনার পরদিন লস্কর আলীর জ্ঞান ফিরলে রক্তাক্ত শরীর নিয়ে বাড়ীতে এসে তার পরিবারের লোকদের ঘটনার কথা জানায়। ঐদিনই পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ৫ মে ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লস্কর আলী মারা যায়। এ ঘটনায় লস্কর আলীর স্ত্রী মোছা. রহিমা বেগম (৫৫) বাদী হয়ে রফিকুল ইসলামকে প্রধান আসামী করে ধোবাউড়া থানায় একটি হত্যা মামলা করে। ঘটনার পর থেকেই মূলহোতা রফিকুল ইসলামসহ অন্য আসামীরা পলাতক ছিল।

ঘটনার দশদিন পর গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ শনিবার (১৩ মে) সন্ধ্যায় নেত্রকোণার কলমাকান্দা উপজেলা থেকে মামলার প্রধান আসামী রফিকুল ইসলামকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিকুল ইসলাম ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে ধোবাউড়া থানায় হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com