1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার ঘাতক গ্রেফতার ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লা সদর দ‌ক্ষিণে স্কুল ফেরার প‌থে শিশু‌কে ধর্ষণের পর হত্যা ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

কু‌মিল্লায় গুজব মোকাবেলা ও উন্নয়নের কথা প্রচারে মহানগর আ.লীগ কার্যালয়ে ‘স্মার্ট কর্নার’ স্থাপন

‌দে‌লোয়ার হো‌সেন জা‌কির:
  • আপডেট টাইম : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৭৬ বার পঠিত

কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্নার স্থাপন করা হয়েছে। গুজব মোকাবেলা ও বাংলাদেশের উন্নয়নের কথা প্রচারে এই স্মার্ট কর্নার স্থাপন করা হয়। শনিবার ( ১২ মে ) দুপুরে আনুষ্ঠানিক ভাবে স্মার্ট কর্নারের উদ্ভোধন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক কবির বিন আনোয়ার ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এর আগে স্মার্ট কর্ণার উদ্ভোধন উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার।
আলোচনায় অয়শ নিয়ে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক কবির বিন আনোয়া বলেন, স্মার্ট দেশের জন্য দরকার স্মার্ট সরকার। আর সরকার যেহেতু দলীয় তাই একটি স্মার্ট সরকারকে সহায়তা করতে দরকার স্মার্ট দল। সেই উদ্দেশ্য থেকে স্মার্ট কর্নার স্থাপনের মাধ্যমে স্মার্ট দলে রূপান্তরের কার্যক্রম শুরু হয়েছে।

তিনি আরো বলেন, স্মার্ট কর্নার কার্যক্রমে প্রতিটি সেন্টারের জন্য কেন্দ্র থেকে কম্পিউটার, প্রিন্টার, ওয়াইফাই, ওয়েবক্যাম ইত্যাদি প্রযুক্তি যন্ত্রাদি সরবরাহ করা হবে। সেই সঙ্গে প্রতিটি সেন্টারে ৪ জন কর্মীকে প্রাথমিকভাবে প্রশিক্ষণ এবং পরবর্তী পর্যায়ে সকলকে প্রশিক্ষণ দেওয়া হবে। সারা দেশে আওয়ামী লীগের ৭৮ ইউনিটে এই স্মার্ট কর্নার স্থাপন করা হবে। এই স্মার্ট কর্নার থেকেই গুজব মোকাবেলা এবং সরকারের উন্নয়ন কার্যক্রম প্রচারের পাশাপাশি নেতাকর্মীদের ডাটাবেজ তৈরির কাজ করা হবে বলেও জানান তিনি।

আলোচনাসভা শেষে আওয়ামী লীগ কার্যালয়ে স্থাপনকৃত স্মার্ট কর্নারের পরিদর্শন করেন কবির বিন আনোয়ার।
এ সময় কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত, মহানগর আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ, ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ডাক্তার তাহসিন বাহার সুচনা সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com