1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

দুবাই পা‌লি‌য়ে যাওয়ার সময় চেয়ারম্যান আজা‌দের ভাই মাসুদ গ্রেফতার

এমইএস/নাগরিক ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১৮৭ বার পঠিত

কুমিল্লার দাউদকান্দির গৌরিপুরে যুবলীগ নেতা জামাল হোসেন হত্যা মামলায় জড়িত মো. মাসুদ রানাকে (৩২) গ্রেপ্তার করেছে কুমিল্লা ডিবি পুলিশ। হত্যাকান্ড ঘটনায় গ্রেফতার এড়াতে গোপনে দুবাই পালিয়ে যেতে চেয়েছিলেন মাসুদ। জামাল হত্যাকান্ডের ঘটনায় র‌্যাব ও ডি‌বি পু‌লিশের অ‌ভিযা‌নে ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার ( ১০ মে) রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ইমিগ্রেশন পুলিশের সহায়তায় কুমিল্লা ডিবি পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেফতার হওয়া মাসুদ রানা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদের ছোট ভাই।

বৃহস্পতিবার সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা (ডিবি) বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেস বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জামাল হত্যাকাণ্ডে মাসুদের সম্পৃক্ততার তথ্য পাওয়া গেছে। তিনি বিদেশে পালিয়ে যাচ্ছিলেন এমন তথ্যের ভিত্তিতে ইমিগ্রেশন পুলিশের সহায়তায় তাকে আটক করা হয়। আজ তাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করা হবে।

এদিকে মঙ্গলবার রাতে যুবলীগ নেতা জামাল হোসেন হত্যাকাণ্ডে ব্যবহৃত তিনটি বিদেশী পিস্তল ও গুলিসহ দেবিদ্বারের বড়কামতা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সৈকতকে গ্রেফতার করেছে কুমিল্লা ডিবি পুলিশ। তার বিরুদ্ধে চান্দিনা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। অস্ত্রসহ গ্রেপ্তার হওয়া মাজহারুল ইসলাম সৈকত দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের নবিয়াবাদ গ্রামের নজরুল ইসলামের ছেলে। সেও দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ গ্রুপের অনুসারি বলে জানা গেছে। উল্লেখ্য যে, চেয়ারম্যান আজাদ, মাসুদ ও অস্ত্রসহ গ্রেফতার হওয়া সৈকত একই গ্রামের বাসিন্দা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন অনুসন্ধানে দেখা যায়, চেয়ারম্যান আজাদের ভাই মাসুদের সাথে যুবলীগ নেতা জামাল হত্যকান্ডের অন্যতম মাস্টারমাইন্ড সোহেল সিকদারের ভাল সখ্যতা রয়েছে। এছাড়া অস্ত্রসহ গ্রেফতার হওয়া সৈকতের সাথে মাসুদ ও চেয়ারম্যানের আজাদের ছবি এখন ফেসবুকে ভাইরাল।

এদিকে হত্যাকান্ডে ব্যবহার করা অস্ত্র উদ্ধার হলেও অস্ত্রের যোগানদাতা কে তা এখনো বের হয়নি । কুমিল্লা পুলিশ সুপার আব্দুল মান্নান গতকাল প্রেস ব্রিফিংয়ে বলেছিলেন- অস্ত্রের যোগানদাতার বিষয়ে অনুসন্ধান চলছে।

এ বিষয়ে জানতে দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদের মুঠোফোনে কল দিলে মুঠোফোন সংযোগটি বন্ধ পাওয়া যায়।

গত ৩০ এপ্রিল রাতে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর পশ্চিম বাজারে জামাল হোসেনকে গুলি করে হত্যা করে বোরকা পরা তিন দুর্বৃত্ত। এ ঘটনায় ২ মে রাতে দাউদকান্দি থানায় ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা সাত থেকে আটজনের নামে নিহতের স্ত্রী পপি আক্তার মামলা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com