1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

কু‌মিল্লায় কোতয়ালী ম‌ডেল থানা পু‌লি‌শের অ‌ভিযা‌নে ৯৬ কে‌জি গাঁজাসহ গ্রেফতার ১

এমইএস/নাগরিক ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ১৮৩ বার পঠিত

কুমিল্লা সদরের পাঁচথুবি এলাকা থেকে ৯৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী হানিফকে (৩৮) গ্রেফতার করেছে কোতয়ালী ম‌ডেল থানা পুলিশ।

পু‌লিশ সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১০ মে) রাত সোয়া ১২ টায় পাঁচথুবি সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করেন।

গ্রেফতার হওয়া মো: হানিফ সদরের ছাওয়ালপুর গ্রামের মো: মফিজুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, কোতয়ালী মডেল থানায় কর্মরত এসআই শেখ মফিজুর রহমান,এসআই কিবরিয়া, সঙ্গীয় এএসআই শিমুল পারভেজ, এএসআই আরমান হোসাইন সঙ্গীয় ফোর্সসহ রাত আনুমা‌নিক ১২ টার সময় পাঁচথুবি ইউপিস্থ ছাওয়ালপুর মাজার সংলগ্ন কবরস্থানের পশ্চিম পাশে মোঃ হানিফ বিক্রয়ের জন্য ৯৬ কেজি গাঁজা মজুদ করে গাড়ীর জন্য অপেক্ষাকালে তা‌কে গ্রেফতার করা হয়।

ধৃত আসামীর বিরুদ্ধে পূর্বের মাদক,অস্ত্র সহ সর্বমোট ১০ টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

এই ঘটনায় আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com