1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সারজিস ও হাসনাতকে রংপু‌রে অবাঞ্ছিত ঘোষণা জাতীয় পার্টির নারায়নগঞ্জের কালিরবাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সাবেক ছাত্র দলের সভাপতি জাকির খানের মুক্তির দাবীতে নগরীতে বিক্ষোভ ও মিছিল। দুই মেয়াদের বেশি কেউ প্রধানমন্ত্রী হতে পারবে না : সাকি।বিস্তারিত ভিডিও তে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনায় বসছেন প্রধান উপদেষ্টা সোনাইমুড়ী উপজেলায় বন্যাদুর্গত মানুষের পাশে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ নারায়ণগঞ্জে হেফাজতের সমাবেশের চিত্র আবারো পুরাতন বন্ধন ট্রান্সপোর্ট এর যাত্রা শুরু ছাত্রদলের সাবেক সভাপতির কঠোর হুশি*য়ারী অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

টেকনা‌ফে দুই রোহিঙ্গা অপহরণকারী গ্রেপ্তার

নাগরিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৮৭ বার পঠিত

কক্সবাজারের টেকনাফে চোরাই মোবাইলসহ দুই অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন, টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া ক্যাম্প এলাকার বাসিন্দা মো. রশিদের ছেলে আমান উল্লাহ (২৩) এবং একই ক্যাম্পের ডি ব্লকের বাসিন্দা মো. ইসলামের ছেলে মো. শফি (২২)।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল হালিম বলেন, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অপহরণকারী আমান উল্লাহকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে অপহরণের শিকার ফয়সালের ব্যবহৃত মোবাইল মো. শফির কাছ থেকে জব্দ করা হয় এবং তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে। অপহরণের মূল উদ্দেশ্য উদঘাটনসহ জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল ভোররাতে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ফুলেল ডেইল এলাকার সাবেক ইউপি সদস্য বাবুলের ছেলে ফয়সালকে অপহরণ করা হয়। তাকে রোহিঙ্গা ক্যাম্পে নিয়ে যায়। পরবর্তীতে তিনি উদ্ধার হন এবং টেকনাফ মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com