1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে হামা‌সের হামলায় তিন ইসরা্ই‌লি সেনা নিহত

গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নে তাসলিমা ইয়াসমিন কলির ঈদ শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ

দিলীপ কুমার দাস , ময়মনসিংহ ব্যু‌রো:
  • আপডেট টাইম : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ১০২ বার পঠিত

ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (২৬ এপ্রিল ) বিকেলে রামগোপালপুর ইউনিয়নের ধুরুয়া গ্রামের আশপাশের পাড়া মহল্লায়,হাটবাজারে ও লোকজনের বাড়িতে বাড়িতে গিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ করেন গৌরীপুর উপজেলা জাতিয় মহিলা শ্রমিকলীগ শাখার সভাপতি তাসলিমা ইয়াসমিন কলি । এ সময় আরো উপস্থিত ছিলেন রামগোপালপুর ইউনিয়নের সভাপতি কামরুন্নাহার বেগম, সাধারণ সম্পাদক এবং রামগোপালপুর ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা আসনের প্রতিদ্বন্দ্বী আঞ্জুয়ারা বেগম ,ইউনিয়ন শ্রমিকলীগ নেতৃ জেসমিন আক্তার, লাভলী বেগম ও মদিনা বেগম । এতে তিনি বিভিন্ন বিষয়াদি নিয়েও আলাপ আলোচনা করেন।

কলি বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে কলসি প্রতিক নিয়ে তিনি প্রতিদ্বন্দ্বিতা করেন এবং
২০ হাজারের অধিক ভোট পান। আওয়ামীলীগের সহযোগী সংগঠন জাতিয় মহিলা শ্রমিকলীগ গৌরীপুর উপজেলা শাখার ব্যানারে থেকে তিনি
দলের প্রতিটি কর্মকান্ড বাস্তবায়নে সক্রিয় ভুমিকা পালনের চেষ্টা চালাচ্ছেন । পারিবারিক ও ব্যক্তিগত সত ব্যস্ততার মাঝেও তিনি তার সাধ্যমত গণসংযোগ সহ মানুষের ডাকে সারা দিচ্ছেন যা জনমনে দৃষ্টান্ত হয়ে আছে।

গত উপজেলা পরিষদ নির্বাচনের পর থেকে তিনি
বাড়িতে বসে না থেকে পৌরসভাসহ সকল ইউনিয়নে রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় কাজে অংশ গ্রহন করছেন। তিনি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com