1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন কুমিল্লায় আফজল খা‌নের স্ত্রী না‌র্গিস সুলতানা আর নেই কু‌মিল্লায় মাছ বি‌ক্রির কথা ব‌লে ডে‌কে নি‌য়ে হাত পা‌য়ের রগ কে‌টে ব্যবসায়ি ম‌নির‌কে হত্যা ক‌রে সন্ত্রাসীরা ভারতে মোদি ম্যাজিকে ধাক্কা চতুর্থ ধাপের নির্বাচন সুষ্ঠ করতে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ‌দেশ বি‌দেশের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

শামীম ওসমা‌নের স্ত্রী ক‌রোনায় আক্রান্ত : দোয়া চে‌য়ে‌ছেন সবার নিকট

নারায়নগঞ্জ সংবাদদাতা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৪২৩ বার পঠিত

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি করোনায় আক্রান্ত হয়েছেন।

ওসমান বলেন, তিন দিন আগে পরিবারের সবার করোনা পরীক্ষার পর আমার স্ত্রী লিপি ওসমান, পুত্র অয়ন ওসমানের স্ত্রী এবং নাতির কোভিড-১৯ ধরা পড়েছে। পরিবারের বাকি সদস্যদের অবশ্য করোনা নেগেটিভ এসেছে।

শামীম ওসমান বলেন, আল্লাহর ইচ্ছা ছাড়া কিছুই সম্ভব না।তিনি রোগ দিয়ে আমাদের পরীক্ষা করেন, আবার তিনিই সেফা দান করেন। আক্রান্ত সবাই আল্লাহর রহমতে এখনও পর্যন্ত সুস্থ আছে।তিনি বলেন, আমি নারায়ণগঞ্জবাসীসহ পুরো দেশের মানুষের কাছে আমার পরিবারের সুস্থতায় ‘দোয়া ভিক্ষা’ চাইছি। কারও না কারও দোয়ায় আল্লাহ রাব্বুল আল আমিন দোয়া কবুল করবেন ইনশাআল্লাহ।

জানা গেছে, করোনার হটস্পটখ্যাত নারায়ণগঞ্জে লকডাউনের শুরু থেকেই সাধারণ মানুষের পাশে যে কয়েকজন ব্যক্তিগতভাবে পাশে এসে দাঁড়িয়েছেন, তাদের মধ্যে সালমা ওসমান লিপি অন্যতম।গত মার্চের শেষ সপ্তাহ থেকে এ পর্যন্ত তিনি প্রায় তিন হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

করোনায় আক্রান্ত বহু পরিবার ও তাদের সন্তানদের দায়িত্ব নিয়ে তিনি হয়ে ওঠেন সাধারণ মানুষের কাছে মমতাময়ী। প্রায় এক হাজার মধ্যবিত্ত পরিবারকে অর্থ ও উপহারসামগ্রী পৌঁছে দিয়েছেন এ নারী। সামাজিক যোগাযোগমাধ্যমে নানা আবেদনে সাড়া দিয়ে তিনি শত শত পরিবারে হাসি ফুটিয়েছেন।

একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভ টকশোতে গিয়েও তিনি এক দরিদ্র পরিবারকে ৫ লাখ টাকা অনুদান দেন।ফুটবলার আরিফ হাওলাদার, নিপুর মতো অসহায় ক্রীড়াবিদদের পাশেও যেমন দাঁড়িয়েছেন, তেমনি সরকারি হাসপাতালে বেড, অক্সিজেন প্রদান করেও তিনি মানুষের ভালোবাসা অর্জন করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com