1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:১০ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে সদ্য নিয়োগকৃত সহকারী শিক্ষকদের বরণ ও আলোচনা সভা

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ১৭১ বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের যোগদানপূর্ব বরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) বিকালে উপজেলা পরিষদের হল রুমে আয়োজিত অনুষ্ঠানে সদ্য নিয়োগপ্রাপ্ত ১৩৮ জন সহকারী শিক্ষককে বরণ করে নেওয়া হয়। এসময় ১৩৪ জনকে বাসস্থান থেকে নিকটবর্তী বিদ্যালয়ের শূন্য পদে অগ্রাধিকার ভিত্তিতে নিয়োগপত্র দেওয়া হয়।

সহকারী শিক্ষকদের বরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩২, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. আব্দুল লতিফ প্রধান।

প্রধান অতিথি এমপি মনোয়ার হোসেন চৌধুরী সদ্য নিয়োগকৃত শিক্ষকদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফ হোসেনের সভাপতিত্বে সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রমজান আলী, সহকারী শিক্ষা কর্মকর্তাদের মধ্যে আনিছুর রহমান, শামছুল ইসলাম ও আবু সুফিয়ান প্রমুখ।

শিক্ষক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ময়েজ উদ্দিন, আকমল হক, জোবাইদুর, গোলাম কিবরিয়া, আখতারুজ্জামান, এহসানুল কবীর, শওকতজ্জামান, রুহুল আমিন জুয়েল ও মোস্তাফিজুর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com