1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

কু‌মিল্লা তিতাসে নিখোঁজের চারদিন পর বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৫০০ বার পঠিত
‌নিহত ছাপর আলী

কুমিল্লার তিতাসে নিখোঁজের চারদিন পর এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার দুপুরে উপজেলার জগতপুর ইউনিয়নের ডাবুরভাঙ্গা এলাকার ঝোঁপ থেকে  মৃত ওয়াজ উদ্দিনের ছেলে ছাপর আলী (৮৫) লাশ উদ্ধার ক‌রে পু‌লিশ।
তিতাস থানার পু‌লিশ প‌রিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, ডাবুরভাঙ্গা গ্রামে ছাপর আলী গত ১১ সেপ্টেম্বর বিকালে বাড়ি থেকে বাহির হয়ে আর ফিরে আসেনি। বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে তাকে না পেয়ে বড় ছেলে আব্দুল কাদের ১৩ সেপ্টেম্বর থানায় একটি নিখোঁজ সংক্রান্ত জিডি করেন। সোমবার সকালে তার লাশ পাওয়া গেছে এমন খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, নিজ বাড়ির পাশে ঝোঁপঝারের মধ্যে তার অর্ধগলিত লাশ পরে আছে। নিহতের শরীরের বিভিন্ন অংশ পচে গেছে এবং শিয়ালে খেয়ে ফেলেছে। ছাপর আলীর দুই মেয়ে ও দুই ছেলে সন্তানের মধ্যে ছোট ছেলে সুমন মিয়ার সাথে স্ত্রীসহ থাকেন। তবে প্রায় তিনি রাত ১২/১টায় বাড়িতে আসতেন। কারো সাথে বিরোধ না থাকলেও ঝোঁপঝারে লাশ পরে থাকার বিষয়টি নিয়ে মানুষের মনে নানাহ প্রশ্ন জেগেছে। এদিকে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করেছে। মৃত‌্যুর কারন ও রহস‌্য উৎঘাট‌নের বিষ‌য়ে তদন্ত পুর্বক ব‌্যবস্থা জানান এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com