1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

সুনামগ‌ঞ্জের দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে নগদ ১৪ লক্ষ টাকা উদ্ধার

দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পরিত্যক্ত অবস্থায় নগদ চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার করেছে ২৮ বিজিবি সুনামগঞ্জ ব্যাটালিয়ন । মঙ্গলবার সকাল সাড়ে দশটায় উপজেলার বোগলা ইউনিয়নের বাগানবাড়ি সীমান্ত থেকে এই টাকা উদ্ধার করা হয়।

জানা যায়, দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের বাগানবাড়ীর সীমান্ত পিলার ১২২৭/১—এস এর নিকট থেকে পরিত্যক্ত অবস্থায় চৌদ্দ লক্ষ বাংলাদেশী নগদ টাকা উদ্ধার করা হয়। বিওপির জেসিও—৭৮৮৮ সুবেদার মো. মোক্তার আলীর নেতৃত্বে একটি বিশেষ টহল দল এই টাকা উদ্ধার করে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেব দুলাল ধর জানান, আটককৃত বাংলাদেশী টাকা থানায় সাধারণ ডাইরী করে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com