1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:২৭ অপরাহ্ন

কুমিল্লায় র‌্যাব ১১”র পৃথক দু‌টি অভিযানে মাদকসহ গ্রেফতার ৪

সাইফুল ইসলাম ফয়সাল:(কুমিল্লা সংবাদদাতা)
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৯ বার পঠিত

কু‌মিল্লা র‌্যাব-১১ এর সিপিসি-২ কুমিল্লা কর্তৃক পৃথক অভিযানে জেলার সদর দক্ষিণ  পদুয়ার বাজার এলাকা থে‌কে ৪ কেজি গাঁজা ও ৬ বোতল ফেন্সিডিলসহ দুইজনসহ পৃথক আ‌রেক‌টি অ‌ভিযা‌নে দাউদকান্দি এলাকা হতে ১৯৬ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক করেছে।

র‌্যাব সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ৮ সেপ্টেম্বর রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন পদুয়া বাজার বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৪ কেজি গাঁজা ও ৬ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো কুমিল্লা জেলার তিতাস থানার বাতাকান্দি গ্রামের মৃত- মুনছুর আলী বেপারীর ছেলে মোঃ ইব্রাহিম খলিল (২৩) ও একই এলাকার আলাউদ্দিনের ছেলে মোঃ সজিব (১৯)।
এছাড়া ও র‌্যাব-১১, সিপিসি-২ এর অপর একটি আভিযানিক দল গতকাল ৯ সেপ্টেম্বর সকালে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন টোলপ্লাজা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৯৬ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন বোয়ালমতন গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোঃ শরিফ (৩০) ও নগরীর মুরাদপুর এলাকার মোঃ এরশাদের ছেলে মোঃ শামীম (২০)।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা শহরের বিভিন্ন স্থানে ফেন্সিডিল এবং গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণও দাউদকান্দি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণপ্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com