1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বিমান বা‌হিনীর প্রধান হ‌লেন হাসান মাহমুদ খাঁন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন কু‌মিল্লায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে ১১ হাজার পিস ইয়াবাসহ আটক ১ যুক্তরাষ্ট্রসহ বি‌শ্বের বি‌ভিন্ন দে‌শে ফি‌লি‌স্তি‌নি‌দের প‌ক্ষে বি‌ক্ষোভ চল‌ছে

কুমিল্লায় র‌্যাব ১১”র পৃথক দু‌টি অভিযানে মাদকসহ গ্রেফতার ৪

সাইফুল ইসলাম ফয়সাল:(কুমিল্লা সংবাদদাতা)
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৭ বার পঠিত

কু‌মিল্লা র‌্যাব-১১ এর সিপিসি-২ কুমিল্লা কর্তৃক পৃথক অভিযানে জেলার সদর দক্ষিণ  পদুয়ার বাজার এলাকা থে‌কে ৪ কেজি গাঁজা ও ৬ বোতল ফেন্সিডিলসহ দুইজনসহ পৃথক আ‌রেক‌টি অ‌ভিযা‌নে দাউদকান্দি এলাকা হতে ১৯৬ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক করেছে।

র‌্যাব সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ৮ সেপ্টেম্বর রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন পদুয়া বাজার বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৪ কেজি গাঁজা ও ৬ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো কুমিল্লা জেলার তিতাস থানার বাতাকান্দি গ্রামের মৃত- মুনছুর আলী বেপারীর ছেলে মোঃ ইব্রাহিম খলিল (২৩) ও একই এলাকার আলাউদ্দিনের ছেলে মোঃ সজিব (১৯)।
এছাড়া ও র‌্যাব-১১, সিপিসি-২ এর অপর একটি আভিযানিক দল গতকাল ৯ সেপ্টেম্বর সকালে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন টোলপ্লাজা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৯৬ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন বোয়ালমতন গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোঃ শরিফ (৩০) ও নগরীর মুরাদপুর এলাকার মোঃ এরশাদের ছেলে মোঃ শামীম (২০)।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা শহরের বিভিন্ন স্থানে ফেন্সিডিল এবং গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণও দাউদকান্দি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণপ্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com