1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

হবিগঞ্জে হাওরে বজ্রপাতে নিহত ২

নাগরিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১৭৪ বার পঠিত

জেলার বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার হাওরে আজ মাছ ধরতে গিয়ে বজ্রপাতে দুইজন নিহত হয়েছে।
শনিবার দুপুরের দিকে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামের করিম হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (২৬) ও বানিয়াচং উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত রহমত আলীর ছেলে বাহার উদ্দিন (৪০)।

জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মঈন খান এলিস জানান, ভিন্ন স্থান ও ভিন্ন সময়ে হাওরে মাছ ধরার সময় বজ্রপাতে দুইজন মারা যায়। তাদের পরিবারকে সরকারিভাবে ২০ হাজার টাকা করে প্রদান করা হবে।

বানিয়াচং থানার ওসি অজয় রায় ও আজমিরীগঞ্জ থানার ওসি মাসুক আলী জানান, নিহতদের মরদেহ তাদের পরিবারে হস্তান্তর করা হলে পারিবারিকভাবে দাফন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com