1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

পশুর হাটে টাকা ছিনতাইয়ে জ‌ড়িত‌ ৩ জন আটক, ছিনতাইকৃত টাকা উদ্ধার

নাগরিক খবর অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ১৫৩ বার পঠিত

খুলনা সিটি করপোরেশন পরিচালিত নগরীর জোড়াগেটে কোরবানির পশুর হাটে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছিনতাইকারী চক্রের নারী সদস্যসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন— বাগেরহাট জেলার বাড়ইখালি এলাকার আফছার উদ্দিন, আড়ংঘাটাধীন গাইকুড় এলাকার দেলোয়ার ব্যাপারী ও যশোর কোতোয়ালি থানা এলাকার বাসিন্দা নাছিমা।

শুক্রবার (৮ জুলাই) সকালে টাকা ছিনতাইকালে আফসার উদ্দিনকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। পরে তার দেওয়া তথ্যমতে বাকি দুইজনকে গ্রেফতার করা হয়। খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নড়াইল সদরের সিঙ্গাপুর এলাকার বাসিন্দা টুকু শেখ কোরবানির পশু কেনার উদ্দেশে তার আত্মীয়ের সঙ্গে জোড়াগেট হাটে যান। হাট দিয়ে ঘোরাঘুরি করার সময় তার কাপড়ে পশুর বর্জ্য লাগার কারণে ৭নম্বর ঘাট এলাকায় নদীর পানিতে বর্জ্য ধুতে যান। ওই সময় তার কোমরে থাকা টাকার ব্যাগটিকে নিয়ে দৌড় দেয় আফসার। সে টাকার থলে দিয়ে দেয় নাসিমা ও দেলোয়ার ব্যাপারীর কাছে। টাকার থলে পেয়ে তারা বাড়ি চলে যান। এসময় আফসার ধরাপড়ে জনতার হাতে। এ ঘটনায় টুকু শেখ বাদী হয়ে খালিশপুর থানায় মামলা করেছেন।

ওসি জাহাঙ্গীর হোসেন বলেন, টুকু শেখ বৃদ্ধ মানুষ। আসামি আফসার তার কাছ থেকে টাকা নিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময়ে উপস্থিত জনতার হাতে ধরা পড়ে। এসময়ে তার স্বীকারোক্তিতে নাসিমা ও দেলোয়ারকে গ্রেফতার করে ছিনতাইয়ের নগদ অর্থ এক লাখ টাকা উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com