1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

ব‌্যতিক্রম উ‌দ্যোগ ঢাকায়: ধুমপানমুক্ত স্বামী চাই স্লোগা‌নে মানববন্ধন

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ২২৮ বার পঠিত

ধূমপানমুক্ত স্বামী চাই’ স্লোগানে ব্যতিক্রমী মানববন্ধন করেছে ‘ধূমপানমুক্ত বাংলাদেশ চাই সোসাইটি’ নামে একটি সংগঠন।শনিবার (২৯ আগস্ট) রাজধানীর উত্তর বাড্ডায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।ধূমপানমুক্ত দেশ গঠনে ১৮ বছর ধরে কাজ করে আসা ধূমপানমুক্ত বাংলাদেশ চাই সোসাইটি তাদের মূল বক্তব্য জাতির কাছে তুলে ধরতে এ মানববন্ধনের আয়োজন করে।

আয়োজকদের প্রত্যাশা, ২০৪০ সালের মধ্যে ধূমপানমুক্ত করে প্রতিটা নারী যেন একজন ধূমপানমুক্ত স্বামী পায়। কারণ সকল মাদকের শুরু হলো ধূমপান দিয়ে।

মানববন্ধনে সংগঠনের উপদেষ্টা আফরোজা খন্দকার গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। প্রধান অতিথি ছিলেন সোসাইটির চেয়ারম্যান বাড্ডা থানার এসআই মো. শফিকুল ইসলাম।আয়োজকদের প্রত্যাশা, ২০৪০ সালের মধ্যে ধূমপানমুক্ত করে প্রতিটা নারী যেন একজন ধূমপানমুক্ত স্বামী পায়। কারণ সকল মাদকের শুরু হলো ধূমপান দিয়ে।।েমানববন্ধনে সংগঠনের উপদেষ্টা আফরোজা খন্দকার গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। প্রধান অতিথি ছিলেন সোসাইটির চেয়ারম্যান বাড্ডা থানার এসআই মো. শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ ইসলাম (পিপিএম বার)। সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের ঢাকা মহানগর উত্তর কমিটির সভাপতি হাজী শেখ মঞ্জুর ও সাধারণ সম্পাদক মোতালেব হোসেন।অন্যদের মধ্যে ধূমপানমুক্ত বাংলাদেশ চাই সোসাইটির কেন্দ্রীয় কমিটি, ঢাকা মহানগর উত্তর কমিটি, দক্ষিণ কমিটি, গাজীপুর মহানগর ও ঢাকা মহানগর বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com