1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

ডাকা‌তের কব‌লে নি:স্ব তিন প্রবাসী

নাগ‌রিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৩৩২ বার পঠিত

একসঙ্গেই সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে ফিরেছেন তিন প্রবাসী। ঢাকা এয়ারপোর্ট থেকে বের হয়ে একটি প্রাইভেটকার ভাড়া করে রওনা হন বাড়ির উদ্দেশে। তবে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ায় শনিবার (১৪ মে) ভোরে দুবাই এই তিন প্রবাসীর সব লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

ভুক্তভোগী তিন প্রবাসী হলেন- শরীয়তপুর জেলার সখিপুর থানা এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে ফুয়াদ মিয়া (৩৫), একই থানা এলাকার মৃত সিকিম আলীর ছেলে সোয়াব আলী (৩৬) ও অপরজন চাঁদপুর জেলার বাসিন্দা মোহাম্মদ আলী (৪০)। এ ঘটনায় ভুক্তভোগী ফুয়াদ গজারিয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।

ভুক্তভোগী প্রবাসীরা জানান, কয়েক বছর পর তারা দুবাই থেকে ছুটিতে দেশে এসেছেন। শনিবার ভোরে ৫টার দিকে তাদের বহনকারী প্রাইভেটকারটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের বালুয়াকান্দি এলাকা অতিক্রম করার সময় একটি সাদা মাইক্রোবাস পেছন থেকে হেড লাইট জ্বালিয়ে ডিপার দিলে চালক পার্কিং করে। এ সময় দেশীয় অস্ত্র হাতে ৮/১০ জনের ডাকাত দল নেমে তাদের সঙ্গে থাকা ভিসা লাগানো পাসপোর্ট, টিকিট, নগদ টাকা, স্বর্ণালংকার, কয়েকটি মোবাইল সেট ও অন্যান্য মালামালসহ সর্বস্ব লুটে নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com