1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

কু‌মিল্লায় বি‌জি‌বির সদস্য‌দের ওপর চোরাকারবারী‌দের হামলা ও গাড়ী ভাংচুর

ম‌হিউ‌দ্দিন সুজন /কু‌মিল্লা:
  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ১৩১ বার পঠিত

কুমিল্লা কোতয়ালী থানাধীন শাসনগাছায় অভিযানে গিয়ে চোরাকারবারিদের হামলার শিকার হয়েছে বিজিবি। ভাঙচুর করা হয় বিজিবিদের বহন করা গাড়ি। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে কোতয়ালী মডেল থানায় ৮ জনের নাম উল্লেখ ক‌রে ১৫ জনকে অজ্ঞাত রে‌খে এক‌টি মামলা দায়ের করা হয়।

বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহিদুর রহমান।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সন্ধ্যায় বিজিবি ভারতীয় মালামাল উদ্ধারে এলে চোরাকারবারিরা রেল লাইন থেকে পাথর কুড়িয়ে নিক্ষেপ করে। এ সময় পাশে অবস্থিত রেলওয়ের লাইন নির্মাণ প্রতিষ্ঠানের অফিসে গিয়ে আশ্রয় নেয় বিজিবি সদস্যরা। পরে চোরাকারবারিরা বিজিবির গাড়ি ভাঙচুর করে। ক্যাম্পের ভিতরে পাথর নিক্ষেপ করে। বিজিবি যাতে পাল্টা ব্যবস্থা না নিতে পারে, সে জন্য হামলাকারীরা নারীদের সামনে রেখে পাথর নিক্ষেপ করে। একপর্যায়ে কোতোয়ালি থানা পুলিশ ও ম্যাজিস্ট্রেট আসলে চোরাকারবারিরা পালিয়ে যায়। অভিযানে দুই কার্টন ভারতীয় চকলেট জব্দ করেছে বিজিবি।

কোম্পানির সিকিউরিটি অফিসার আব্দুল মালেক ভুঁইয়া বলেন, আমাদের ক্যাম্পের ভিতরে পোশাক পরা বিজিবি গাড়ি প্রবেশ করলে বাইর থেকে বৃষ্টির মত পাথর নিক্ষেপ করা হয়েছে। বিজিবির গাড়ি ভাঙচুর করা হয়েছে।

বিজিবি-১০ কুমিল্লার অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ইসহাক জানান, এ ঘটনায় যৌথ টাস্কফোর্স বাদী হয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। আমাদের গাড়ির কাচ ভেঙেছে। তবে এ ঘটনায় বিজিবির কোনো সদস্য আহত হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com