1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২২ মে ২০২২, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম :
সরকার‌কে বিব্রত কর‌ছে তু‌রিন মা‌নিকেরা ২৪ ঘন্টায় মৃত্যু নেই, শনাক্ত ২৯ কুমিল্লায় মেয়র প্রার্থী সাক্কুর র‌য়ে‌ছে ২৪টি ফ্ল্যাটসহ অ‌ঢেল সম্পদ গণমাধ্যমকর্মী আইন প্রেস ফ্রিডমে চরম আঘাত সোনার দাম আকাশচুম্বী- প্রতি ভরির দাম ৮২ হাজার ৪৬৪ টাকা ইসির সংলাপে যাবে জাতীয় পার্টি জুনেই পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে মানুষ: কাদের খাদ্য সুরক্ষায় আন্তর্জাতিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ প্রস্তুত: পররাষ্ট্র প্রতিমন্ত্রী গণকমিশনের কোনও ভিত্তি নেই: আসাদুজ্জামান খান কামাল গ্লোবাল ক্রাইসিস রেসপন্স গ্রুপ-এর প্রথম উচ্চ পর্যায়ের বৈঠক – সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ প্রস্তাব

কুমিল্লা উত্তর জেলা যুবলীগের কান্ডা‌রি- সারওয়ার হোসেন বাবু

এমইএস/নাগরিক ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ১১৫ বার পঠিত

রাজনীতিতে উত্থান পতন, ভাঙা–গড়া আছেই। এসবের মাঝেও যারা সব সময় সর্বস্তরের মানুষের পাশে থাকে তারাই প্রকৃত রাজনীতিবিদ। তেমনই রাজনীতির এক নিবেদিত প্রাণ কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ সারওয়ার হোসেন বাবু।

স্থানীয় একাধিক সূত্র থে‌কে জানা‌ যায়, ইচ্ছে শক্তি, নির্ভীকতা, পরোপকারিতার সমন্বয়ে চলছে সারওয়ার হোসেন বাবুর রাজনীতি। মানুষের জন্য নিজেকে উৎসর্গ করাই তার জীবনের লক্ষ্য। আবেগ ও ভালবাসা দিয়ে সাধারণ মানুষের সাথে যোগাযোগ স্থাপন তাঁর চিন্তা, কথা ও কাজে পরিলক্ষিত হয় এক গভীর সমন্বয়। আর এসব মাপকাঠিতে যুবলীগ নেতা সারওয়ার হোসেন বাবু সব সময়ই এগিয়ে। তিনি ২০০৯ থেকে ২০১৪ইং কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ছিলেন, তিতাস উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য (২০০৫-২০১১), সাবেক সদস্য, দাউদকান্দি উপজেলা ছাত্রলীগ (২০০১-২০০৫), সাবেক যুগ্ম আহ্বায়ক দাউদকান্দি ছাত্রলীগ সম্মেলন প্রস্তুতি কমিটি (২০০৩), সাবেক সদস্য হোমনা কলেজ শাখা ছাত্রলীগ (১৯৯৮-২০০১) এবং গাজীপুর খান স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সাবেক সভাপতি। একজন ভদ্র, নম্র ও অমায়িক মনের মানুষ সারওয়ার হোসেন বাবু। পড়াশোনা করেছেন ডিগ্রি পর্যন্ত।

৭১ পূর্ববর্তী সময় থেকেই তার পরিবার বাংলাদেশ আওয়ামীলীগ এর রাজনীতির সাথে সরাসরি সম্পৃক্ত। তার চাচা ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল মান্নান ছিলেন কড়িকান্দি ইউনিয়ন আ’লীগের সাবেক কোষাধ্যক্ষ। আরেক চাচা ডাঃ মোঃ মোতালিব একই ইউনিয়নের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ছিলেন। আপন মামা মোঃ আলাউদ্দিন ভূইয়া তিতাস উপজেলা আ’লীগের সাবেক সদস্য সচিব (২০০৪-২০০৬), সাবেক দপ্তর সম্পাদক দাউদকান্দি উপজেলা আ’লীগ (১৯৯৬-২০০৪), “খ্যাতির চূড়ায় আসীন শেখ হাসিনা” এবং “প্রতীক্ষিত দায় মুক্তি” নামক গ্রন্থের লেখক। ছোট ভাই ডাঃ মোঃ সামসুদ্দিন আহমেদ (সুমন) এমবিবিএস, এফসিপিএস (সার্জারী), স্বাধীনতা চিকিৎসক পরিষদের আজীবন সদস্য এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সদস্য।

বহুগুণে গুণান্বিত এই নেতার রয়েছে তৃণমূল নেতাকর্মীদর সাথে গভীর সম্পর্ক। রাজপথ থেকে ওঠে আসা সারওয়ার হোসেন বাবুর জনপ্রিয়তাও অনেক। কর্মীবান্ধব এই নেতা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি হিসেবে প্রার্থীতা ঘোষণা করেছেন। সেই লক্ষ্য নিয়েই তিনি কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত।

তিনি বলেন- হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী এবং রাষ্ট্র নায়ক, ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নদ্রষ্টা ও বাস্তবায়নে দৃঢ় প্রত্যয়ী দেশরত্ন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থাশীল হয়ে উত্তর জেলা যুবলীগের হাল ধরতে চাই। বিগত দিন ছাত্রলীগ ও যুবলীগকে শক্তিশালী ও সুসংগঠিত করার পিছনে কঠোর পরিশ্রম করেছি। আমার আশা ও বিশ্বাস কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমার উপর আস্থা রাখবেন।
জনমত ও তৃণমূলের চাওয়া পাওয়া আগামী দিনে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি হিসেবে সারওয়ার হোসেন বাবুকে নির্বা‌চিত করা হোক । রাজনী‌তির একা‌ধিক তৃণমুল কর্মীরা জানান,সারওয়ার হোসেন বাবু পরীক্ষিত ও জনপ্রিয় নেতা। সুখ দু:খে মানু‌ষের পা‌শে থে‌কে ‌সযো‌গিতার মাধ‌‌্যমেই রাজনী‌তি কর‌বেন ব‌লে জানান সারওয়ার হো‌সেন বাবু।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com