1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আইজিপিকে ট্রাফিক সিগন্যাল সচল করার নি‌র্দেশ দি‌লেন প্রধানমন্ত্রী কু‌মিল্লা সদ‌রে ৫২ কে‌জি গাঁজাসহ গ্রেফতার ১ দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন দেশ বি‌দে‌শের সর্ব‌শেষ খবর জান‌তে নাগ‌রিক খবরে চোখ রাখুন

জ‌রিপ অ‌ধিদফত‌রে বঙ্গবন্ধু কর্নার উ‌দ্বোধন

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ১৭৩ বার পঠিত
বঙ্গবন্ধু কর্না‌রের উ‌দ্বোধন

মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব ড. মো. আবু হেনা মোস্তফা কামাল বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করেছেন। বুধবার (২৬ আগস্ট) রাজধানীর মিরপুর-১৪-তে জরিপ অধিদফতরের ডিজিটাল ম্যাপিং সেন্টারে এই কর্নার উদ্বোধন করা হয়।

আন্তবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানায়, বঙ্গবন্ধু কর্নারে জাতির পিতার বর্ণাঢ্য জীবন ও স্বাধীনতা সংগ্রামের ওপর প্রকাশিত আলোকচিত্র ও বইপত্র রাখা হয়েছে। একইসঙ্গে বিভিন্ন বিখ্যাত ব্যক্তিকে বঙ্গবন্ধুর লেখা কিছু গুরুত্বপূর্ণ চিঠি প্রদর্শনীতে রাখা হয়েছে। জরিপ অধিদফতরের সকল স্তরের কর্মচারীর সহযোগিতা এবং সার্ভেয়ার জেনারেলের সার্বিক পরিকল্পনায় এই কর্নারটি স্থাপন করা হয়েছে। যা ভবিষ্যতে আরও বিস্তৃত করা হবে।

অনুষ্ঠানে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তারা এবং বাংলাদেশ জরিপ অধিদফতরের সার্ভেয়ার জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল মো. মুনিরুজ্জামানসহ সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বাংলাদেশ জরিপ অধিদফতর বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে মুজিব শতবর্ষ পালন করে আসছে। এর অংশ হিসেবেই কর্মক্ষেত্রে বঙ্গবন্ধু কর্নার স্থাপনের সিদ্ধান্ত নেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com