1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

কোন্দল ভুলে এক মঞ্চে আ’লীগের চার এমপি

য‌শোর সংবাদদাতা:
  • আপডেট টাইম : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ২৩১ বার পঠিত

যশোর জেলা আওয়ামী লীগের রাজনীতিতে দীর্ঘ‌দিন ধ‌রে একাধিক গ্রুপ দেখা যেত। দলীয় কর্মসূচিও আলাদাভাবে পালনের এক ধরনের রেওয়াজ চালু ছিল। আওয়ামী লীগের জেলা সভাপতি ও দলীয় এমপিদের দীর্ঘদিন এক মঞ্চে দেখেননি নেতা কর্মীরা।

এর ম‌র্ধ্যে সোমবার ঐতিহাসিক ৭ই মার্চের গণসমাবেশে কোন্দল ভুলে একই মঞ্চে সমাবেত হন যশোর জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারাসহ স্থানীয় চারজন সংসদ সদস্য। সমাবেশে বক্তারা বলেন, আর ভেদাভেদ নয়। ঐক্যের সময় এসেছে। এই ঐক্য শুধু মঞ্চে না, থাকবে দলের যে কোনো ক্রান্তিলগ্নে। শীর্ষ নেতা ও সংসদ সদস্যদের এমন বক্তব্যকে স্লোগানে স্লোগানে স্বাগত জানান নেতাকর্মীরা।

সোমবার বিকেলে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে শহরের দড়াটানা ভৈরব চত্ত্বরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে জনসমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলদার, যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন এবং সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টচার্য্য, যশোর-৩ (সদর) আসনের এমপি কাজী নাবিল আহমেদ ও যশোর-১ (শার্শা) আসনের সংসদ শেখ আফিল উদ্দিন।

সমাবেশে প্রতিমন্ত্রী স্বপন ভট্টচার্য্য বলেন, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের নির্দেশক্রমে আমরা এখন ঐক্যবদ্ধ। ঐক্যের সময় এসেছে। আমাদের এই ঐক্য শুধু মঞ্চে না; রাজপথে-নির্বাচনে আর দলের যে কোনো ক্রান্তিলগ্নে।

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেন, আগামী নির্বাচনে নতুন চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে হবে। দলকে আরও আধুনিক ও শক্তিশালী করে গড়ে তুলতে হবে। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বর্তমানে যশোর জেলা আওয়ামী লীগে কোনো বিভেদ নেই। শেখ হাসিনার নির্দেশনায় তৃণমূল আওয়ামী লীগকে শক্তিশালী করতে সবাই মাঠে ঐক্যবদ্ধভাবে কাজ করছে।

যশোর-১ আসনের এমপি আফিল উদ্দিন বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন শেখ হাসিনার হাত ধরে প্রতিষ্ঠিত হওয়ার পথে। চারদলীয় জোটের জামায়াত-বিএনপি এক হচ্ছে। তাই আগামী সংসদ নির্বাচনের আগে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। শেখ হাসিনার নির্দেশে যশোরের সব এমপি এখন ঐক্যবদ্ধ। এই ঐক্যবদ্ধ থেকেই আমাদেরতৃণমূলে পৌঁছাতে হবে।

যশোর-৩ আসনের সংসদ কাজী নাবিল আহমেদ বলেন, এর আগে জেলা আওয়ামী লীগে সামান্য রেষারেষি থাকলেও এখন আর তা নেই। ঐক্যবদ্ধ থেকে আওয়ামী লীগের সব উন্নয়ন জেলার বিভিন্ন প্রান্তে পৌঁছে দিতে হবে। তা না হলে বিএনপি-জামায়াত শেখ হাসিনার উন্নয়ন যাত্রা ব্যহত করবে। তাই সবাই ঐক্যবদ্ধ থেকে এক সঙ্গে মাঠে কাজ করতে হবে।

যশোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুজিবুদ্দৌলা সরদার কনকের সঞ্চলনায় এসময় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও যশোর পৌর সভার মেয়র বীর মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মনিরুল ইসলাম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ আতিকুর বাবু, জেলাআওয়ামী লীগের সদস্য শওকত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, যশোর পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুজামান মিঠু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলিসহ ব্য‌ক্তিবর্গরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com