1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

ভোক্তা অধিকারের পরিচালক প‌দে যোগদান ক‌রেন মনজুর মোহাম্মদ শাহরিয়ার

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪১৭ বার পঠিত

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) পদে অতিরিক্ত দায়িত্বে যোগদান করেছেন মনজুর মোহাম্মদ শাহরিয়ার। এ পদে যোগদানের আগে তিনি অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

রোববার (২০ ফেব্রুয়ারি) থেকে ভোক্তা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) পদে অতিরিক্ত দায়িত্বে যোগদান করেছেন বলে অধিদপ্তরের একজন দায়িত্বশীল কর্মকর্তা নিশ্চিত করেছেন।

এছাড়া তিনি বিষয়টি নিজেও সামাজিক মাধ্যমে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন। তিনি লিখেছেন, আজ ভোক্তা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) পদে অতিরিক্ত দায়িত্বে যোগদান করলাম। সবাই দোয়া করবেন যেন দেশ ও দশের সেবায় প্রতিনিয়ত নিজেকে উৎসর্গ করতে পারি।

বিভিন্ন অভিযানে সাহসিকতার সঙ্গে দায়িত্ব পালনে তার খ্যাতি রয়েছে। এর আগে উত্তরার একটি পোশাকের আউটলেট সাময়িকভাবে বন্ধ করার নির্দেশ দেওয়ার পর পরই তাকে বদলি করা হয়েছিল। তাকে ভোক্তা অধিকার থেকে সরিয়ে খুলনা জোনের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের এস্টেট ও আইন কর্মকর্তা হিসেবে বদলি করা হয়। এতে সামাজিক যোগাযোগমাধ্যম সব মহল থেকে সমালোচনার ঝড় ওঠে। পরে তার বদলির আদেশ স্থগিত করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com