1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:২৩ পূর্বাহ্ন

শাহবা‌গে দুইটি প্রাইভেটকার ও ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ছয়

নাগরিক অনলাইন ‌ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩০৬ বার পঠিত

রাজধানীর শাহবাগ থানা এলাকা থেকে দুইটি প্রাইভেটকার ও ১০ হাজার পিস ইয়াবাসহ ছয়জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ। গ্রেফতারকৃতরা হলো মোঃ নয়ন, মোঃ আরিফুর রহমান আরিফ, মোঃ আশ্রাফুল ইসলাম অভি, মোঃ সেলিম, আব্দুল্লাহ আল মামুন ও মোঃ রবিউল আউয়াল।

তাদেরকে বুধবার বি‌কে‌লে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এর সামনে পাকা রাস্তার উপর থেকে গ্রেফতার করে গোয়েন্দা উত্তরা বিভাগ এর সংঘবদ্ধ অপরাধ ও গাড়িচুরি প্রতিরোধ টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়িচুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান জানান, মহানগর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে তথ্য আসে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলা থেকে প্রাইভেটকারে করে ইয়াবা নিয়ে ঢাকায় আসছে। এমন তথ্যের ভিত্তিতে বুধবার বিকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এর সামনে পাকা রাস্তার উপর অবস্থান নেয়া হয়।

তিনি আরো বলেন, বিকাল ০৫: ০৫ টায় ১টি টয়েটা কালো রঙের প্রাইভেটকার যাহার রেজিস্টেশন ঢাকা মেট্রো-গ-১৭-৬৫০১, NZE121-3041804 ও ১টি টয়েটা সাদা রঙের প্রাইভেটকার যাহার রেজিস্টেশন ঢাকা মেট্রো-গ-১৭-৯৫০৫, NZE121-0155230 আসতে দেখে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ উক্ত প্রাইভেটকার ২টি আটক করা হয়। পরবর্তী সময়ে উক্ত প্রাইভেটকার দুটির ড্যাসবোর্ড থেকে উদ্ধার করা হয় ১০ হাজার পিস ইয়াবা। আর গ্রেফতার করা হয় ঘটনার সাথে সম্পৃক্ত মোঃ নয়ন, মোঃ আরিফুর রহমান আরিফ, মোঃ আশ্রাফুল ইসলাম অভি, মোঃ সেলিম, আব্দুল্লাহ আল মামুন ও মোঃ রবিউল আউয়াল নামের ছয়জনকে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো।

শাহবাগ থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহান এর নির্দেশনা ও সার্বিক তত্ত্বাবধানে এবং সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com