1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

রাজধানী‌তে ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি: গ্রেফতার ৫

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৭ বার পঠিত

রাজধানীর খিলগাঁওয়ে ব্যবসায়ীকে প্রকাশ্যে পায়ে গুলির ঘটনায় পাঁচ অস্ত্রধারীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) মতিঝিল বিভাগ। এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- কামরুল হোসেন ওরফে রুবেল, নাহিদ হোসেন, তৌহিদ হাসান ওরফে তৌহিদ বাবু ও জামাল উদ্দিন। বাকি একজনের নাম নিশ্চিত হওয়া যায়নি।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাজধানীর খিলগাঁওয়ের ভূঁইয়াপাড়া ও মেরাদিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেতফার করা হয়। গোয়েন্দা মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) শাহিদুর রহমান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, খিলগাঁও থানার মেরাদিয়া ও ভূঁইয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে পাঁচজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়।

এডিসি শাহিদুর রহমান আরও বলেন, গত ৩১ জানুয়ারি রাত সাড়ে ১০টায় মেরাদিয়া এলাকায় পূর্ব শত্রুতাবশত এক ব্যবসায়ীর পায়ে গুলি করেন গ্রেফতাররা। এ ঘটনায় খিলগাঁও থানায় একটি মামলায় হয়। পরে মামলাটির তদন্ত পায় ডিবি মতিঝিল বিভাগ। গ্রেফতাররা সবাই এই মামলার আসামি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com