1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রিকশা থেকে ল্যাপটপ ছিনতাই

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২১৭ বার পঠিত

থেকে ছোঁ মেরে ল্যাপটপ ছিনতাই করে মোটরসাইকেলে পালাচ্ছিলেন দুই ছিনতাইকারী। এ সময় সেখানে থাকা ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উওরা পশ্চিম থানার টহলরত পুলিশ দৌড়ে গিয়ে তাদেরকে গ্রেফতার করে

গ্রেফতাররা হলেন- মো. মতিউর রহমান ও মো. দিদার মুন্সি। এসময় তাদের কাছ থেকে একটি ল্যাপটপসহ ব্যাগ, দুইটি চাকু, ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইলফোন উদ্ধার করা হয়।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস এ তথ্য জানান।

তিনি বলেন, উওরা পশ্চিম থানার ১০ নম্বর সেক্টর এলাকায় দুইজন ছিনতাইকারী মোটরসাইকেলযোগে হাসান আল রিয়াদ নামে এক ব্যক্তিকে বহনকারী রিকশা গতিরোধ করেন। এরপর ভিকটিমকে চাকুর ভয় দেখিয়ে তার কাছে থাকা ল্যাপটপ ছিনিয়ে নেন। এ ঘটনা দেখে ওই এলাকার টহল পুলিশ দৌড়ে গিয়ে ছিনতাই হওয়া ল্যাপটপসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে। এসময় গ্রেফতারদের কাছ থেকে চাকু ও মোটরসাইকেল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানান, তারা ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। ঢাকার বিভিন্ন এলাকায় ‘l, দস্যুতা, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডের সঙ্গে জড়িত।

গ্রেফতারদের বিরুদ্ধে উত্তরা থানায় মামলা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com