1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

রাজধানী‌তে অস্ত্র-ইয়াবাসহ পিচ্চি মনির এক সহ‌যোগীসহ গ্রেফতার

নাগ‌রিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪১৮ বার পঠিত

ঢাকা হাজারীবাগ ও ধানমন্ডি এলাকার মাদক সম্রাট ও হত্যামামলার আসামি মো. আব্দুল্লাহ মনির ওরফে পিচ্চি মনিরকে এক সহযোগী গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ায়রি) রা‌তে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি বলেন, রাতে রাজধানীর হাজারীবাগ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মাদক কারবারের অন্যতম হোতা পিচ্চি মনির ও তার এক সহযোগীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একাধিক বিদেশি অস্ত্র, বিপুল পরিমাণ ইয়াবা ও নগদ অর্থ জব্দ করা হয়েছে।

এ বিষয়ে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

এর আ‌গে ২০১৯ সালের জানুয়ারিতে পলাতক আব্দুল্লাহ মনির ওরফে পিচ্চি মনির ওরফে তোতা মিয়াকে গ্রেফতার করে র‌্যাব। সেসময় তার কাছ থেকে ম্যাগাজিনসহ সিলভার রংয়ের একটি বিদেশি পিস্তল, একটি গুলির খোসা ও ৩৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

সর্বশেষ ২০২০ সালের ডিসেম্বরে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, ছয়টি গুলি, দুই হাজার ইয়াবাসহ পিচ্চি মনির ও তিনজনকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com