1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

উত্তরায় চাঞ্চল্যকর বাস ডাকাতির ঘটনায় আরও ৩ ডাকাত গ্রেফতার

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫৮ বার পঠিত

রাজধানীর উত্তরা পশ্চিম থানার আব্দুল্লাহপুর পেট্রোল পাম্পের সামনে চাঞ্চল্যকর বাস ডাকাতির ঘটনায় আরো তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো-মোঃ সুমন ইসলাম, মোঃ কবির হোসেন ও মোঃ শাহিন আলম। বাস ডাকাতির ঘটনায় এ নিয়ে সর্বমোট ১৯ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (জানুয়ারি ২০২২) ঢাকা জেলা ও গাজীপুর এলাকায় ধারাবাহিকভাবে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে গোয়েন্দা তেজগাঁও বিভাগের তেজগাঁও জোনাল টিম।

গোয়েন্দা তেজগাঁও বিভাগের তেজগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ শাহাদত হোসেন সুমা, বিপিএম এ তথ্য ডিএমপি নিউজকে জানান।

প্রসঙ্গত গত ২০ জানুয়ারি দিবাগত রাতে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) জনৈক মোঃ শফিকুল ইসলাম ও তার বন্ধু টাঙ্গাইল যাওয়ার উদ্দেশ্যে উত্তরা পশ্চিম থানার আব্দুল্লাহপুর পেট্রোল পাম্পের সামনে থেকে আর কে আর পরিবহন নামক একটি বাসে উঠেন। বাসে উঠার মিনিট দশেক পরে বাসে থাকা ডাকাতরা দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে জনৈক ডাক্তার ‍ও তার বন্ধুকে দুই হাত ও চোখ বেঁধে ফেলে। ডাকাতরা ভিকটিমের নিকট থেকে থাকা নগদ ১,১৫,০০০ টাকা, মোবাইলের বিকাশে থাকা ৫১০০ টাকা এবং ব্যাগে থাকা ২টি ব্যাংকের এটিএম কার্ড ও পিন নিয়ে পরবর্তীতে আরও ১,৬০,০০০/- টাকা সহ মোবাইল ফোন ও অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেয়। ডাকাতরা প্রায় ১২ ঘন্টা ব্যাপী ঢাকা মহানগর ও আশপাশ এলাকা থেকে বাসে যাত্রী তুলে ডাকাতি করতে থাকে। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একটি ডাকাতির মামলা রুজু হয়। তেজগাঁও জোনাল  টিম মামলাটির ছায়া তদন্ত শুরু করে ডাকাতির সাথে সম্পৃক্ত এই চক্রের ১৬ জন ডাকাতকে  ইতোপূর্বে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি আরো বলেন, ডাকাতির সাথে সম্পৃক্ত এই চক্রটি ঢাকা জেলার সাভার, টাঙ্গাইল ও গাজীপুরের বিভিন্ন স্থানে একইভাবে ডাকাতি করে থাকে। ডাকাতদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। উক্ত বাস ডাকাতির ঘটনার সাথে ডাকাতরা নিজেদের সম্পৃক্ত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে।

গ্রেফতারকৃতদের উত্তরা পশ্চিম থানায় রুজুকৃত মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার ওয়াহিদুল ইসলাম এর নির্দেশনায় তেজগাঁও জোনাল টিমের টিম লিডার মোঃ শাহাদত হোসেন সুমা, বিপিএম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com