1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রাজধানীতে পৃথক পৃথক অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ১০

নাগ‌রিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫৪ বার পঠিত

রাজধানীর মোহাম্মদপুর থানা ও হাজারীবাগ থানা এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে দুইটি ডাকাত দলের দশ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা লালবাগ বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ আনোয়ার হোসেন, মোঃ অনিক মিয়া, মোঃ নুর হোসেন, মোঃ সাগর, মোঃ সাব্বির ওরফে বাপ্পি, মোঃ মিজানুর রহমান ওরফে ফান্টু মিজান, মোঃ রফিকুল ইসলাম ওরফে বাবা রফিক ওরফে রবিন, মোঃ সজল চৌধুরী, মোঃ শাহজালাল ওরফে হেলাল ও মোঃ সুমন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ রাজীব আল-মাসুদ, বিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাসান আরাফাত বিপিএম, পিপিএম এর নির্দেশনায় ও অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মোঃ ফজলুর রহমান বিপিএম (বার), পিপিএম এর নেতৃত্বে অভিযান দুটি পরিচালিত হয়।

অভিযানের নেতৃত্ব দেওয়া গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মোঃ ফজলুর রহমান, বিপিএম (বার), পিপিএম বলেন, গত ০৫ ফেব্রুয়ারি ২০২২ (শনিবার) গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মোহাম্মদপুর থানার বেড়িবাধ এলাকায় একটি ডাকাত দলের কতিপয় সদস্য দেশিয় অস্ত্র নিয়ে ডাকাতির চেষ্টা করছে। তথ্যের সত্যতা যাচাই করে ঐ দিনই বিকাল ৩ টায় বিশেষ অভিযান পরিচালনা করে দেশিয় অস্ত্রসহ আনোয়ার, অনিক, নুর হোসেন, সাগর ও বাপ্পিকে গ্রেফতার করা হয়। এসময় আনোয়ারের হেফাজত থেকে ০১টি ধারালো স্টিলের ফোল্ডিং চাকু যা স্টিলের বাটসহ লম্বা অনুমান ৮.৭’’ ইঞ্চি, অনিকের হেফাজত থেকে ০১ টি ধারালো স্টিলের ফোল্ডিং চাকু যা বাটসহ লম্বা অনুমান ৭’’ ইঞ্চি এবং নুর হোসেনের হেফাজত থেকে ০১(এক) টি ধারালো সিলভার রংয়ের স্টিলের ফোল্ডিং চাকু যা স্টিলের বাটসহ লম্বা অনুমান ৫.৭’’ ইঞ্চি উদ্ধারমূলে জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা রাজধানীর বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে। গ্রেফতারকৃতরা সড়কে যাত্রী/পথচারীদের দেশিয় অস্ত্রের ভয় দেখিয়ে তাদের নিকট থেকে টাকা পয়সা ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিত।

তিনি আরো বলেন, গত ০৫ ফেব্রুয়ারি ২০২২ (শনিবার) রাত্র ৯ টায় হাজারীবাগ থানার রায়েরবাজার এলাকায় অপর এক অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ফান্টু মিজান, রফিকুল ইসলাম, সজল, হেলাল ও সুমনকে গ্রেফতার করা হয়। এসময় ফান্টু মিজানের হেফাজত থেকে ০১(এক) টি কালো রংয়ের যা স্টিলের বাটসহ লম্বা অনুমান ৯.২’’ ইঞ্চি, রফিকুল ইসলালের হেফাজত থেকে ০১ টি ধারালো সিলভার রংয়ের স্টিলের ফোল্ডিং চাকু যা বাটসহ লম্বা অনুমান ৮’’ ইঞ্চি, সজলের হেফাজত থেকে ০১(এক) টি ধারালো কালো রংয়ের ফোল্ডিং চাকু যা বাটসহ লম্বা অনুমান ৬.২’’ ইঞ্চি এবং হেলালের হেফাজত থেকে ০১ টি ধারালো স্টিলের ফোল্ডিং চাকু যা প্লাস্টিকের বাটসহ লম্বা অনুমান ৭.৬’’ ইঞ্চি উদ্ধারমূলে জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানা ও হাজারীবাগ থানায় পৃথক মামলা রুজু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com