1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

র‌্যা‌বের অ‌ভিযা‌নে একজন ভুয়া ডাক্তার গ্রেফতার

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ২১৮ বার পঠিত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গোপাল মন্ডল (৩১) নামে ভুয়া এক ডাক্তারকে আটক করেছে র‌্যাব-১১। এ সময় তার কাছ থেকে নাম সম্বলিত সিলসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী জব্দ করা হয়।

বুধবার (২ ফেব্রুয়ারি) বিকালে সানারপাড় নিমাইকাশারী বাজার সংলগ্ন ‘দাউদকান্দি ফার্মেসি’ থেকে তাকে আটক করা হয়। পরে রাতে র‌্যাব-১১ সদর দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

আটককৃত গোপাল মন্ডল পিরোজপুরের স্বরূপকাঠির চাঁদকাঠি এলাকার গৌরন্দ লাল মন্ডলের ছেলে।

বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার রিজওয়ান সাঈদ জিকু জানান, গোপাল মন্ডল দীর্ঘদিন ধরে চিকিৎসা সীল এবং অন্যান্য চিকিৎসা সামগ্রী ব্যবহার করে নিজেকে ডাক্তার হিসেবে পরিচয় দিয়ে রোগীদের কাছ থেকে প্রতারণমূলক টাকা গ্রহণ করে আসছিল।

তিনি আরও জানান, সে রোগীদের কাছে মিথ্যা পরিচয় দিয়ে প্রতারণা করতো। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com