1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

৯৯৯ এর সুফল পেলো ইভটিজিংয়ের শিকার কিশোরী

নাগ‌রিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩৭ বার পঠিত

জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর সুফল পেলো দেশের প্রত্যন্ত অঞ্চলে ইভটিজিংয়ের শিকার এক কিশোরী।

৯৯৯ এর সূত্রে জানানো হয়, সোমবার ৩১ শে জানুয়ারী ২০২২, বিকেল পাঁচটায় ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে’ একজন কিশোরী সুনামগঞ্জ সদর থেকে ফোন করে জানান তিনি বিকেলে হেঁটে হেঁটে তার বোনের বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে কয়েকজন বখাটে ছেলে তাকে দেখে নানারকম মন্তব্য করে তার নাম ঠিকানা জানতে চাচ্ছে, এবং তার পিছু পিছু আসছে। কিশোরী আরো জানায় ছেলেগুলো গতকাল রোববারও তাকে উত্যক্ত করছিলো। কিশোরী জানায় তার বয়স পনের বছর এবং তিনি সুনামগঞ্জ সদরে একটি বাসায় গৃহকর্মীর কাজ করেন।

৯৯৯ কলটেকার কনস্টেবল মেহেদি হাসান কলটি রিসিভ করেছিলেন। মেহেদি তাৎক্ষণিকভাবে সুনামগঞ্জ সদর থানায় বিষয়টি দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য জানায়। সংবাদ পেয়ে সুনামগঞ্জ সদর থানা পুলিশের একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায় এবং একই সাথে সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে বিষয়টি জানানো হলে তিনিও অনতিবিলম্বে ঘটনাস্থলে পৌঁছান।

পরে সুনামগঞ্জ সদর থানার এএসআই রাশেদ উদ্দীন ৯৯৯ কে ফোন করে জানান, ঘটনাস্থলে তারা হাতে নাতে এক তরুণকে আটক করেন। বাকিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। আটক কৃত তরুণের নাম ইমন মিয়া (২২)। তিনি সুনামগঞ্জ সদর থানাধীন মঙ্গলকাটা জাহাঙ্গীর নগরের মৃত আলাউদ্দীনের সন্তান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুল ইসলাম আটককৃত ইভটিজারকে তিনহাজার টাকা জরিমানা অনাদায়ে পনেরো দিনের কারাদণ্ড প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com