1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম :
H H H H H H H H H H

কেরানীগ‌ঞ্জের হেরোইন আজিজ র‌্যা‌বের হা‌তে গ্রেফতার

নাগ‌রিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৪২ বার পঠিত

রাজধানীর কেরানীগঞ্জে চাঞ্চল্যকর সায়মন হত্যাকাণ্ডের প্রধান আসামি গ্লাস সুমনের মাদক কারবারের প্রধান সহযোগী আজিজ ওরফে হেরোইন আজিজকে (২৯) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)। মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে র‌্যাব-১০-এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব এ তথ্য জানান।

তিনি বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে মাদক সিন্ডিকেটের তথ্য দেওয়ায় কেরানীগঞ্জে সায়মন ওরফে নূরে আলমকে (২৫) হাত-পায়ের রগ কেটে হত্যা করা হয়। সায়মন আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স হিসেবে কাজ করতেন। এ ঘটনায় ১৬ জানুয়ারি হত্যাকাণ্ডের মূলহোতা মো. সুমন ওরফে গ্লাস সুমনসহ পাঁচজনকে গ্রেফতার করে র‌্যাব। সুমনসহ পাঁচজন গ্রেফতার হলেও সুমনের মাদক কারবারের প্রধান সহযোগী আজিজ ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে। পরে কেরানীগঞ্জ মডেল থানার বন্দছাটগাঁও এলাকায় অভিযান চালিয়ে আজিজকে গ্রেফতার করে র‍্যাবের একটি আভিযানিক দল। এ সময় তার কাছ থেকে ৩০১ পিস ইয়াবা, ৩০ গ্রাম হেরোইন এবং ৫ গ্রাম আইস জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আজিজ জানায়, সুমন ওরফে গ্লাস সুমনের একজন মাদক কারবারের প্রধান সহযোগী। দীর্ঘদিন ধরে সে দেশের সীমান্তবর্তী জেলার বিভিন্ন এলাকা থেকে ইয়াবা, হেরোইন এবং আইসসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানী ও কেরানীগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। সে কেরানীগঞ্জের মাদকের কয়েকটি স্পর্ট পরিচালনা করতো। এছাড়া তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় মামলা রয়েছে। গ্রেফতার আজিজের বিরুদ্ধে কেরাণীগঞ্জ মডেল থানায় মাদক মামলা হয়েছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

H

H

H

H

H

H

H

H

H

১০

H

© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com