1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

ছাত্রলীগ নেতাকে ডে‌কে এনে হত্যার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

নাগ‌রিক খবর অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ৩০৮ বার পঠিত

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগ নেতার বিরুদ্ধে।

পুলিশ ওই এলাকার একটি পুকুর থেকে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাত ১০টার দিকে নয়ন শেখ (২৮) নামে ওই ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার করেছে।

নিহত নয়ন উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মৃত মোহাম্মদ আব্দুলের ছেলে এবং কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন।

কাওরাইদ ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী খাইরুল ইসলাম মীরের (৩৫) নেতৃত্বে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনেরা। খাইরুল কাওরাইদ গ্রামের জালাল মিয়ার ছেলে।

নিহত নয়নের বড়ভাই রতন মিয়া জানান, বিকেলে কাওরাইদ কেএন উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে খাইরুলের ছেলে অনুভবের (১৪) সঙ্গে অন্য ছেলেদের বাগবিতণ্ডা হয়। পরে ছেলেরা নয়নের কাছে নালিশ জানায়। নয়ন অনুভবকে ডেকে এনে শাসন করেন। কিছুক্ষণ পর নয়নের কাছে ছেলেকে শাসনের কারণ জানতে চান খাইরুল। এ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে নিয়ে আটকে রেখে লাঠিসোঠা দিয়ে মারধর করা হয়। এসময় নয়নের মাথা ফেটে যায়।

স্থানীয়রা বলছেন, খবর পেয়ে রতন মিয়া সেখানে এসে নয়নকে না পেয়ে খুঁজতে থাকেন। এরপর রাত ১০টার দিকে আওয়ামী লীগ কার্যালয়ের পাশের পুকুর থেকে নয়নের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এদিকে নয়নকে আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে আনার আগে খাইরুল অনুসারীরা কাওরাইদ বাজারে লাঠিসোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ নাগ‌রিক খবর‌কে জানান, নিহতের মাথায় কোপের চিহ্ন ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। জা‌নি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com