1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রাজধানী‌তে ইয়াবা ও মাই‌ক্রোবাসসহ গ্রেফতার ১

নাগ‌রিক অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ২২৬ বার পঠিত

রাজধানীর মগবাজার এলাকা থেকে ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা ওয়ারী বিভাগ।

গ্রেফতারকৃতের নাম- মোঃ বেলাল। এসময় তার হেফাজত হতে ৩০০০ পিস ইয়াবা ও মাদকদ্রব্য ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস উদ্ধারমূলে জব্দ করা হয়।

এ সংক্রান্তে গোয়েন্দা ওয়ারী বিভাগের ডেমরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আজহারুল ইসলাম মুকুল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার (১১ জানুয়ারি ২০২২) সন্ধ্যা ০৭:৩০ টায় হাতিরঝিল থানার মগবাজার রেল ক্রসিং এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মাদকদ্রব্য ইয়াবাসহ বেলাল গ্রেফতার করা হয়। এসময় মাদকদ্রব্য ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃত ব্যক্তি মাদকদ্রব্য ইয়াবা সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করত।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে হাতিরঝিল থানায় মামলা রুজু হয়েছে মর্মে পুলিশের এ কর্মকর্তা জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com