1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

‌গো‌য়েন্দা পু‌লিশের অ‌ভিযা‌নে ঢাকা শাহবা‌গে ইয়াবাসহ গ্রেফতার ৩

‌ডেস্ক নিউজ:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ১৮৮ বার পঠিত

রাজধানীর শাহবাগ থানা এলাকায় অভিযান চালিয়ে দুই হাজার পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগের একটি টিম। গ্রেফতাররা হলেন- জসিম উদ্দিন দিদার (৩২), সেতেরা বেগম সেতু (২৫) ও বিউটি বেগম (৩৫)।

মঙ্গলবার গোয়েন্দা উত্তর বিভাগের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম বলেন, সোমবার (১৭ আগস্ট) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা কক্সবাজার হতে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন স্থানে সরবরাহ করতেন। গ্রেফতারদের অপর সহযোগীরা কক্সবাজার হতে লবণের গাড়িতে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য ঢাকায় পাঠাতেন। এসব মাদকদ্রব্য ঢাকায় এসে পৌঁছার পর দিদার ও তার স্ত্রী সেগুলো সংগ্রহ করে ঢাকা, নারায়ণগঞ্জ ও গাজীপুরের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছিলেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com