1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

হ‌বিগঞ্জে ঘ‌রে প্রবেশ ক‌রে অবসরপ্রাপ্ত আনসার সদ‌স‌্যকে হত‌্যা

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ২৬৩ বার পঠিত

হবিগঞ্জ শহরের যশেরআব্দা এলাকায় পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মর্জিনা আক্তার (৩৫) নামে এক অবসরপ্রাপ্ত আনসার সদস্য নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার ভিংরাজ মিয়ার স্ত্রী ও অবসরপ্রাপ্ত আনসার সদস্য।

নিহতের পরিবারের লোকজন জানায়, একই এলাকার রুবেলের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে শনিবার রুবেলসহ ৩-৪ জন যুবক তার ঘরে এসে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে তিনি গুরতর আহত হন। স্থানীয় লোকজন তাকে আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সদর থানার এসআই অভিজিৎ ভৌমিক লাশের সুরতাল রিপোর্ট তৈরি করে সদর হাসপাতালের মর্গে পাঠান।

সদর মডেল থানার ওসি মাসুক আলী জানান, লাশটি মর্গে পাঠানো হয়েছে। কী কারণে হত্যা করা হয়েছে তা তদন্ত চলছে এবং হত্যাকারীদেরকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com