1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

রাজধানী‌তে প্রাই‌ভেটকারবর্তী ফেন‌সি‌ডিল বিয়ারসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতি‌বেদক:
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৩০১ বার পঠিত

রাজধানীর হাজারীবাগ থানা এলাকায় অভিযান চালিয়ে প্রাইভেটকারে করে মাদক বিক্রি করার সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ টিম।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আল আমিন (২৯) ও মোঃ মিরাজ (২৩)। অভিযানকালে তাদের হেফাজত থেকে ৩২০ বোতল ফেন্সিডিল, ৪০৮ ক্যান বিয়ার ও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গোয়েন্দা গুলশান বিভাগের সহকারী পুলিশ কমিশনার মোঃ মাহবুবুল আলম  জানান, বৃহস্পতিবার রাত ৭.৪৫ টায় হাজারীবাগ এলাকার শিকদার রিয়েল এস্টেট এর কার্জন মটরস ওয়ার্কশপের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।, গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীর হাজারীবাগসহ বিভিন্ন এলাকায় প্রাইভেটকারে করে বিক্রি করতেন।

এ বিষয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে হাজারীবাগ থানায়  মাদক আই‌নে মামলা দা‌য়ের ক‌রে পু‌লিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com