1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ২৫০০ টাকা আত্মসা‌তের অ‌ভি‌যো‌গ: ২ ইউ‌পি সদস‌্য ব‌হিষ্কার

খুলনা সংবাদদাতা:
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ২৪৩ বার পঠিত
অধ‌্যাপক না‌সিমা সুলতানা

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ২৫০০ টাকা নিজেদের মোবাইল নম্বর ব্যবহার করে আত্মসাতের অভিযোগে খুলনার কয়রা উপজেলার দুই ইউপি সদস্যকে (মেম্বার) সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।
বৃহস্পতিবার (৩০ জুলাই) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত পত্রে ওই দুই ইউপি সদস্যকে অস্থায়ীভাবে বহিষ্কার করা হয়।
একই সঙ্গে তাদেরকে কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, তা আগামী ১০ কার্যদিবসের মধ্যে জানতে চাওয়া হয়েছে।
বহিষ্কৃতরা হলেন, কয়রা উপজেলার আমাদী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য মো. হাবুবুল্লাহ ও ৭-৮-৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের সদস্য শেফালী বেগম।
স্থানীয় সরকার বিভাগের ওই পত্রে বলা হয়েছে, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ২৫০০ টাকা উপভোগকারীদের অনুমতি ব্যতীত নিজেদের মোবাইল নম্বর ব্যবহার করে টাকা আত্মসাতের অভিযোগ স্থানীয় তদন্তে প্রমাণিত হওয়ায় জেলা প্রশাসকের প্রস্তাব মোতাবেক জনস্বার্থে সাময়িকভাবে তাদের বহিষ্কার করা হয়েছে।

একই সঙ্গে স্থানীয় সরকার আইন মোতাবেক তাদের কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তা ১০ কার্যদিবসের মধ্যে জেলা প্রশাসকের মাধ্যমে স্থানীয় সরকার বিভাগকে জানাতে বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com