1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন কুমিল্লায় আফজল খা‌নের স্ত্রী না‌র্গিস সুলতানা আর নেই কু‌মিল্লায় মাছ বি‌ক্রির কথা ব‌লে ডে‌কে নি‌য়ে হাত পা‌য়ের রগ কে‌টে ব্যবসায়ি ম‌নির‌কে হত্যা ক‌রে সন্ত্রাসীরা ভারতে মোদি ম্যাজিকে ধাক্কা চতুর্থ ধাপের নির্বাচন সুষ্ঠ করতে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ‌দেশ বি‌দেশের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

কু‌মিল্লা মুরাদনগ‌রে বৃদ্ধার বা‌ড়ি‌তে খাদ‌্য সামগ্রী নি‌য়ে হা‌জির ও‌সি সা‌দেকুর রহমান

এমইএস/নাগরিক ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৩৯০ বার পঠিত

কুমিল্লা জেলার মুরাদনগর থানাধীন পদুয়া গ্রা‌মের ১১৫ বছর বয়সের বৃদ্ধা দুধনেহেরের বা‌ড়ি‌তে খাদ‌্য সামগ্রী নি‌য়ে হা‌জির হ‌লেন মুরাদনগর থানার ও‌সি সা‌দেকুর রহমান। একজন মি‌ডিয়াকর্মীর ফেসবুক স্ট্যাটাস দৃষ্টিগোচর হলে গতকাল সোমবার দুপুরে খাদ্য সামগ্রী নিয়ে বৃদ্ধার বা‌ড়ি‌তে গে‌ছেন তি‌নি

মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের পদুয়া গ্রামের হতদরিদ্র ১১৫ বছরের দুধনেহের বেগম তিন সন্তানের জননী। দীর্ঘদিন যাবত অসুস্থ, তার মাঝে এই করোনার মহামারীতে অভাবের সংসারে মানবেতর জীবনযাপন ক‌রে আস‌ছে।

দুধনেহের বেগ‌মের স্বামী প্রায় ৫০ বছর আগে মারা যায়। বসতবা‌ড়ি ছাড়া তার আর কিছুই নেই। স্বামীর মৃত্যুর পর থেকেই অভাবের সংসারের হাল ধরেন দুধনেহের। দুধনেহেরের সংসা‌রে এক ছে‌লে র‌য়ে‌ছে ,স্বামীর মৃত্যুর অন্যের বাড়িতে কাজ করে দুই মে‌য়ে‌কে বি‌য়ে দেন।ক‌রোনাকা‌লে কোন কাজ না থাকায় ছে‌লেও বেকার। বর্তমানে একটি জরাজীর্ন ঘরে ছে‌লে‌কে নি‌য়ে বসবাস ক‌রে আস‌ছে বৃদ্ধা। এমন প‌রি‌স্থি‌তে প্রায় সময় না খে‌য়ে থাক‌তে হয় মা ও ছে‌লে‌কে।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ পু‌লিশ প‌রিদর্শক  মোঃ সাদেকুর রহমান জানান, ফেসবুকে এক‌টি স্ট‌্যাটা‌সে বৃদ্ধা দুধ‌নে‌হে‌রের মানবেতর জীবন যাপ‌নের বিষ‌য়টি চো‌খে পড়ায় মান‌বিক দৃ‌ষ্টি‌কোন থে‌কে কিছু খাদ্যসামগ্রী নি‌য়ে বৃদ্ধা দুধ‌নে‌হে‌রের বা‌ড়ি‌তে দি‌য়ে আ‌সি‌। বৃদ্ধা দুধ‌নে‌হে‌রের জন‌্য পরবর্তী‌তে আরও সহ‌যো‌গিতার জন‌্য চেস্টা করবেন ব‌লে জানান তি‌নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com