1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

এক সপ্তাহে ২ ছেলের মৃত্যু, শোক সইতে না পেরে চলে গেলেন বাবাও!

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৩৭০ বার পঠিত

এক সপ্তাহে দুই ছেলের মৃত্যু- সেই শোকটিই সইতে পারলেন না বগুড়ার প্রবীণ শিল্পপতি বাশার মেটাল ওয়ার্কসের মালিক আবদুল লতিফ বাশার। দুই ছেলের মৃত্যুর পর তিনিও পরলোক গমন করলেন। শুধু তাই নয়, পাঁচ ছেলের চারজনই তার আগে মৃত্যুবরণ করেছেন।

বৃহস্পতিবার (০৮ জুলাই) সকালে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯২ বছর।

বৃহস্পতিবার জোহরের নামাজের পর বগুড়া শহরের নারুলি মধ্যপাড়ার জামে মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। আবদুল লতিফ বাশার পাঁচ ছেলে ও তিন মেয়ের জনক ছিলেন।

Body stripe polo shirt Advaraiser

Body stripe polo shirt Advaraiser

পারিবারিক সূত্রে জানা যায়, বাশারের বড় ছেলে আইনুল হক সোহেল বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির সাবেক সভাপতি, দ্বিতীয় ছেলে এনামুল হক জুয়েল, তৃতীয় ছেলে যুক্তরাষ্ট্রপ্রবাসী আমিনুল হক কোয়েল, চতুর্থ ছেলে রবিউল হক পাভেল ও পঞ্চম ছেলে শফিউল হক রাফেল। এদের মধ্যে জুয়েল, পাভেল ও রাফেল বুদ্ধিপ্রতিবন্ধী ছিলেন।

বড় ছেলে আইনুল হক সোহেল ২০১৮ সালের ১৮ এপ্রিল সকালে বগুড়া বিসিক শিল্পনগরীতে ‘গুঞ্জন মেটাল’ নামের নিজ মালিকানাধীন কারখানার দোতলার ছাদ থেকে পড়ে মারা যান। তার এ মৃত্যু নিয়ে নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছিল। এক বছর আগে দ্বিতীয় ছেলে এনামুল হক জুয়েল (৫৫) অসুস্থ হয়ে মারা যান।গত ১ জুলাই চতুর্থ ছেলে রবিউল হক পাভেল (৪৩) ও ৬ জুলাই পঞ্চম ছেলে শফিউল হক রাফেল (৩৮) মৃত্যুবরণ করেন। এর আগে ২৮ বছর বয়সী এক নাতিকেও হারান শিল্পপতি বাশার। তিন বছরের ব্যবধানে চার ছেলে ও নাতিকে হারিয়ে আবদুল লতিফ বাশার বেশি অসুস্থ হয়ে পড়েন।

এদিকে আট দিনের ব্যবধানে বাবা ও দুই ছেলের মৃত্যুতে শুধু তাদের পরিবারে নয়; পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মরহুমের তৃতীয় ছেলে আমেরিকাপ্রবাসী আমিনুল হক কোয়েল জানান, স্বামী, চার ছেলে ও নাতিকে হারিয়ে তার মা আয়েশা আক্তারও অসুস্থ হয়ে পড়েছেন। তিনি তার মায়ের সুস্থতা এবং বাবা ও চার ভাইয়ের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com