1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

সাংবা‌দিক প‌রিচ‌য়ে চাঁদাবাজী ও সীমা‌ন্তে বি‌জি‌বির সা‌থে অ‌সৌজন‌্যমূলক আচার‌ণের অ‌ভি‌যো‌গে “নাগ‌রিক খব‌র”‌ অনলাইন নিউজ পেপার ‌থে‌কে মিজানুর রহমান‌কে অব‌্যাহ‌তি

নাগ‌রিক খবর ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৩‌০৮ বার পঠিত

নাগ‌রিক খবরের সাংবা‌দিক প‌রিচ‌য়ে বি‌ভিন্ন স্থা‌নে চাঁদাবাজী ও কু‌মিল্লা ১০ ব‌্যাটা‌লিয়‌নের অধীনস্থ ভারতীয় সীমা‌ন্তবর্তী গোলাবাড়ী পো‌স্টের বি‌জি‌বি সদস‌্যদের সা‌থে অ‌সৌজন‌্যমূলক আচর‌ণ ও নি‌র্দিষ্ট অ‌ভি‌যো‌গের প্রেক্ষি‌তে  সাংবা‌দিকতার নী‌তিমালার নিয়মব‌র্হিভুত কর্মকা‌ন্ডে জ‌ড়িত হওয়ার অপরা‌ধে ঢাকা থে‌কে প্রচা‌রিত জন‌প্রিয় অনলাইন নিউজ‌ পেপা‌র নাগ‌রিক খবরের কু‌মিল্লা উত্তরের সংবাদদাতা মিজানুর রহমান‌কে প‌ত্রিকা সং‌শ্লিষ্ট সকল প্রকার কার্যক্রম থে‌কে অব‌্যাহ‌তি দেওয়া হয় ।

উ‌ল্লেখ‌্য মিজানুর রহমান‌কে নাগ‌রিক খবরের পক্ষ থে‌কে আজ বুধবার ৭ জুলাই‌য়ের ম‌ধ্যে  উপ‌রোক্ত অ‌ভি‌যোগ‌ের বিষ‌য়ে জবাব‌ ও  নাগ‌রিক খবরের প‌রিচয়পত্র, ভিজি‌টিং কার্ডসহ সং‌শিষ্ট সকল ডকু‌মেন্টস নি‌য়ে ঢাকা মিরপুর পল্লবী‌তে অব‌স্থিত নাগ‌রিক খবর কার্যাল‌য়ে হা‌জির হওয়ার জন‌্য বলা হ‌য়ে‌ছিল।

এর আ‌গে মিজানুর রহমান‌কে প‌ত্রিকা অ‌ফিসে তার শিক্ষাগত যোগ‌্যতার সনদপত্র, চেয়ারম‌্যান সা‌র্টি‌ফি‌কেট, জন্ম সনদ ও এনআই‌ডি কার্ড জমা দেওয়ার জন‌্য একা‌ধিকবার বলা হ‌লেও তি‌নি জমা দি‌তে ব‌্যর্থ হোন। এমতবস্থায় মিজানুর রহমান তার স্বপ‌ক্ষে কোন ডকু‌মেন্টস প্রদান না করায়,প‌ত্রিকার প‌রিচয়পত্র ফেরত না দেওয়ার প্রেক্ষি‌তে নাগ‌রিক খব‌রের  সকল কার্যক্রম থে‌কে কর্তৃপক্ষ তা‌কে অব‌্যাহ‌তি প্রদান ক‌রে। পরবর্তীতে মিজানুর রহমান নাগ‌রিক খবরের প‌রিচয় বহন ক‌রলে তার বিরু‌দ্ধে যথাযথ ব‌্যবস্থা গ্রহন করা হই‌বে। এছাড়াও মিজানুর রহমা‌নের সা‌থে কোন ব‌্যক্তি প‌ত্রিকায় নিউজ সংক্রান্ত যে ‌কোন বিষ‌য়ে ‌কোন প্রকার আ‌র্থিক লেন‌দেন কর‌লে নাগ‌রিক খবর কর্তৃপক্ষ দায়ী থাক‌বে না।

কোন ব‌্যক্তি বা প্রতিষ্ঠান মিজানুর রহমান কর্তৃক হয়রা‌নির শিকার হ‌লে স্থানীয় থানা পু‌লিশ‌কে অব‌হিত করার জন‌্য অনু‌রোধ করা হল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com