1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৯ মে ২০২২, ০২:১৬ অপরাহ্ন

ক‌রোনা রোগী‌দের জন‌্য ৩০টি অক্সিজেন সিলিন্ডার দিলেন কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি

আশরাফ উ‌দ্দিন/কু‌মিল্লা:
  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৬৯০ বার পঠিত

করোনা রোগী‌দের জন‌্য সেচ্ছা‌সেবী সংগঠন জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক ডা. তাহসীন বাহার‌ সূচনার নিকট ৩০টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি।

এ বিষ‌য়ে বিসিবির কাউন্সিলর ও কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি বলেন, বর্তমান করোনা পরিস্থিতির কথা চিন্তা করে আমার নিজস্ব উদ্যোগে ৩০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেছি। প্রয়োজনে আরো অক্সিজেন সিলিন্ডার দেয়া হবে। তি‌নি আরো বলেন, অক্সিজেন সিলিন্ডারগুলো স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার মাধ্যমে ক‌রোনা রোগী‌দের বিতরণ করা হবে।

কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি বলেন, বিগত দিনেও কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি হিসেবে আমি নিজস্ব উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত এক হাজার অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

প্রবাসে অবস্থানরত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। পাশাপাশি আমি নিজে উপস্থিত থেকে আমার ব্যক্তিগত তহবিল থেকে নগরী ও নগরীর বাহিরে ৩৫টি এতিমখানা ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী, পোশাক এবং এতিমখানা ও মাদ্রাসার উন্নয়নে অর্থনৈতিকভাবে সহযোগিতা করেছি। আমি বিশ্বাস করি সবাই স্ব-স্ব অবস্থান থেকে করোনা সংক্রমণ রোধে এগিয়ে আসা উচিত।

অক্সিজেন সিলিন্ডার গ্রহণ শেষে জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনা বলেন, আমরা কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতির সাইফুল আলম রনির প্রতি তার মহতি উদ্যোগের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। ডা. তাহসিন বাহার সূচনা আরো বলেন, এখন পর্যন্ত জাগ্রত মানবিকতা সংগঠন সর্বোচ্চ অক্সিজেন সাপোর্ট দি‌য়ে ক‌রোনায় আক্রান্ত ব‌্যক্তিবর্গসহ বিপদগ্রস্ত মানুষের পাশে বিগত ১ বছর ধরে কাজ করে যাচ্ছে। করোনা আক্রান্ত ব‌্যক্তি‌দের স্বজনরা জাগ্রত মানবিকতার স্বেচ্ছাসেবীদের সাথে যোগাযোগ করে অক্সিজেন সিলিন্ডার নিতে পারবেন ব‌লে নি‌শ্চিত ক‌রেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com