1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

কু‌মিল্লায় থানা পু‌লি‌শের অ‌ভিযা‌নে সংঘবদ্ধ ডাকাত দ‌লের ৩ সদস‌্য গ্রেফতার

এমইএস/আশরাফ উ‌দ্দিন/ কু‌মিল্লা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১১৪২ বার পঠিত

কু‌মিল্লা কোতয়া‌লি ম‌ডেল থানা পু‌লি‌শের এক‌টি টিম বি‌শেষ অভিযা‌ন চা‌লি‌য়ে সংঘবদ্ধ ডাকাত দ‌লের ৩ সদস‌্য‌কে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ক‌রে। আজ বৃহস্পতিবার ভোরে নগরীর দক্ষিণ চর্থা (ভাঙ্গা বিল্ডিং) এলাকা থে‌কে তা‌দের‌কে গ্রেফতার করা হয়।‌গ্রেফতা‌রের বিষয়টি নিশ্চিত করেন কোতয়ালী ম‌ডেল থানার এএসআই হান্নান আল মামুন ।

পুলিশ সুত্র জানায়, আজ বৃহ:প‌তিবার ভো‌রে কু‌মিল্লা নগরীর দক্ষিণ চর্থা ভাঙ্গা বিল্ডিং এলাকায় ১০/১১ জনের সংঘবদ্ধ একটি ডাকাত দল অস্ত্রশস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নেওয়ার তথ্যের ভিত্তিতে পু‌লিশ পরিদর্শক  রাজীব চক্রবর্তীর নেতৃত্বে থানার এসআই মিঠুন সরকার, এএসআই হান্নান আল-মামুন, এএসআই রুবেল মাহমুদ সঙ্গীয় ফোর্সসহ অ‌ভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালিয়ে যাওয়ার সময় ৩ ডাকাতকে গ্রেফতার কর‌তে সক্ষম হয় পু‌লিশ। 

গ্রেফতারকৃত ডাকাতদ‌লের সদস‌্য- জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউ‌পির গাজীপুর গ্রামের বাবুলের ছেলে রাজন মিয়া (৩৮), নগরীর ২য় মুরাদপুর এলাকার সাদেক মিয়ার ছেলে সামির হোসেন (২৫) ও সদর দক্ষিণ উপজেলার রাজাপাড়া এলাকার হাবুল মিয়ার ছেলে শাকিল (২৩)। পুলিশ ঘটনাস্থল থেকে – কাঠের বাটযুক্ত ২০ ইঞ্চি থেকে ২৬ ইঞ্চি লম্বা ৪টি রামদা, ১৫ ইঞ্চি ও ২২ ইঞ্চি লম্বা ২টি চায়নিজ কুড়াল, ১২ ইঞ্চি থেকে ১৫ ইঞ্চি লম্বা ৫টি ধারালো চাকু, ৩৫ ইঞ্চি লম্বা একটি স্টিলের পাইপ।

কোতয়ালি মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ‘গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। গ্রেফতার রাজন মিয়ার বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় ২টি, দাউদকান্দি মডেল থানায় একটি ও লক্ষ্মীপুর জেলার সদর থানায় একটিসহ মোট চারটি এবং সামিরের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় একটি মামলা রয়েছে। এ ঘটনায় ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৫/৬ জন ডাকাতের বিরুদ্ধে থানায় মামলা দায়ের  করা হয়েছে। পলাতক ডাকাত দ‌লের অপরাপর সদস‌্য গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত র‌য়ে‌ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com