1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

কলকাতা কথকতা বালেশ্বরের দক্ষিণে আঘাত হানলো ইয়াস, জলোচ্ছ্বাসে প্লাবিত দীঘা, সুন্দরবনের বিস্তীর্ণ অঞ্চল

নাগরিক অনলাইন ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৪৪৪ বার পঠিত

অবশেষে জিরো আওয়ার্স এল। সাইক্লোন ইয়াস তার ল্যান্ডফলটি করলো বালেশ্বরের দক্ষিণে। ঠিক সকাল সোয়া ৯টায়। ইয়াস এর এই আছড়ে পড়ার সময় গাস্টিং স্পিড ছিল প্রায় ঘন্টায় ১৮৫ কিলোমিটার।

প্রবল ঝড়ের ফলে প্লাবিত হয় দীঘা, এগরা। সুন্দরবনের গোসাবা, বাসন্তী, কুলপি, ফেজেরগঞ্জ ভেসে যায় সমুদ্র ও বিদ্যাধরীর পানিতে। দীঘায় নারকেল গাছ সমান ঢেউ দেখা যায়। রাস্তার ধারে দাঁড়ানো গাড়িগুলি ভেসে যায়।

বহু ঘরবাড়ি ভেঙে পড়ে। দীঘা, রামচন্দ্রপুর শহরে পানি ঢুকে যায়। অন্যদিকে মাতলা ও বিদ্যাধরীর প্লাবনে বহু মানুষ ঘরবাড়ি হারায়। পানির তলায় চলে যায় বহু এলাকা। ইয়াস এর ল্যান্ডফল প্রক্রিয়াটি প্রায় ৩ ঘণ্টা ধরে চলবে। হলদিয়াতে হলদি নদীও ফুঁসে উঠেছে। প্লাবিত হয়েছে হলদিয়া শহরও। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবান্নতে জানান, দক্ষিণ চব্বিশ পরগনা ও পূর্ব মেদিনীপুর সব থেকে ক্ষতিগ্রস্ত হয়েছে। ৯ টি জেলায় বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com