1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন

লালমনিরহাটে ভুট্টাক্ষেত থেকে জীবিত নবজাতক উদ্ধার

নাগ‌রিক ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ৫১০ বার পঠিত

লালমনিরহাটের পাটগ্রামে ভুট্টাক্ষেত থেকে ফুটফুটে নবজাতক এক কন্যা শিশুকে জীবিত উদ্ধার করেছে স্থানীয় মীনা বেগম না‌মের একগৃহবধু।

শুক্রবার (২১ মে) সকালে উপজেলার জগতবেড় ইউনিয়নের মোহাম্মদপুর সবেতুল্লাটারী এলাকায় ভুট্টা ক্ষেত থেকে ওই শিশুটিকে উদ্ধার করা হয়।
জানা গেছে, সকালে ভুট্টা ক্ষেতের কাছ দিয়ে যাবার সময় শিশুর কান্নার আওয়াজ পান মিনা বেগম। পরে তিনি শিশুটিকে উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে আসেন। খবর পেয়ে লোকজন একনজর নবজাতকটিকে দেখার জন্য ওই বাড়িতে ভিড় জমাতে থাকেন। এ অবস্থায় থানা পুলিশ বিষয়টি জানতে পায় পাটগ্রাম থানা পুলিশ।
পরে থানার পুলিশ পরিদর্শক তদন্ত কর্মকর্তা হাফিজুল ইসলাম ও উপ-পুলিশ পরিদর্শক (এসআই) হাসান মীনা বেগমদের বাড়িতে গিয়ে নবজাতক শিশুসহ মীনা বেগম ও তার স্বামীকে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। শিশুটির স্বাস্থ্য পরীক্ষা শেষে থানার নারী ও শিশু সেলে রাখা হয়।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওমর ফারুক জানান, ছোট্ট শিশুর জরুরি পরিচর আইনি প্রক্রিয়া শেষে উপজেলা সমাজসেবা কর্মকর্তার মাধ্যমে উদ্ধারকারী দম্পতির জিম্মায় দেয়া হয়েছে এবং তার পরিচর্যায় শিশুটি এখন পর্যন্ত সুস্থ রয়েছে।
তিনি আরও বলেন, আমরা তার পরিচয় ও আসল ঘটনা জানার আন্তরিক চেষ্টা অব্যাহত রেখেছি। পরবর্তীতে উপযুক্ত অভিভাবক পাওয়া না গেলে আইন মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com