1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

যাত্রাবাড়ী থানা পু‌লি‌শের বি‌শেষ অ‌ভিযা‌নে মাদকসহ গ্রেফতার ৪

আ‌জিম উ‌দ্দিন:
  • আপডেট টাইম : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৫১৬ বার পঠিত

রাজধানীর যাত্রাবাড়ী থানার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মাদকসহ ০৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যাত্রাবাড়ী থানা পুলিশ।গ্রেফতারকৃতরা হলো-মোঃ ইসমাইল(৩৫), মোঃ রাজীব(৩০), মোঃ রবিউল হোসেন ওরফে রবি(৩১) ও সাইদুল বারী(২০)।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল ইসলাম বিপিএম, পিপিএম-বার নাগ‌রিক খবর‌কে জানান,  ১৭ মে, ২০২১ (সোমবার) দুপুর ০২.০০ টায়  যাত্রাবাড়ী থানার কুতুবখালী এলাকায় অভিযান করে সাইদুলকে  গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত হতে ০৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি বলেন, গত সোমবার রাত ১০.৪০ টায় যাত্রাবাড়ী থানার কোনাপাড়া এলাকা হতে রাজীব ও  রবিউলকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত হতে ১০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

চলমান অভিযানে ১৮ মে, ২০২১ (মঙ্গলবার) ভোর ০৪.৩০ টায় যাত্রাবাড়ী থানার কুতুবখালী এলাকা হতে ৫০০ পিস ইয়াবাসহ  ইসমাইলকে গ্রেফতার করা হয়। এ সংক্রান্তে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় পৃথক পৃথক তিনটি মামলা রুজু হয়েছে মর্মে পুলিশের এই কর্মকর্তা জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com