1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিকে খব‌রের পা‌শে থাকুন কুমিল্লায় আফজল খা‌নের স্ত্রী না‌র্গিস সুলতানা আর নেই কু‌মিল্লায় মাছ বি‌ক্রির কথা ব‌লে ডে‌কে নি‌য়ে হাত পা‌য়ের রগ কে‌টে ব্যবসায়ি ম‌নির‌কে হত্যা ক‌রে সন্ত্রাসীরা ভারতে মোদি ম্যাজিকে ধাক্কা চতুর্থ ধাপের নির্বাচন সুষ্ঠ করতে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ‌দেশ বি‌দেশের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

জেলা প্রশাসক স‌ম্মেলন ক‌ক্ষে অনলাইন পশুর হাট সংক্রান্ত বিষয়ে প্রেস বিজ্ঞপ্তি

মোহাম্মদ রিপন :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ২৪৭ বার পঠিত

করোনা ভাইরাস পরিস্থিতিতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে করোনা ভাইরাস পরিস্থিতিতে কুমিল্লা অনলাইন পশুর হাট আয়োজন সংক্রান্ত বিষয়ে প্রেস বিজ্ঞপ্তি অনু‌ষ্ঠিত হয়।

বিজ্ঞপ্তিতে জেলা প্রশাসক আবুল ফজল মীর বলেন, বাজারে কেনা-বেচা কম হউক তবে মাস্ক ছাড়া পশু কেনা-বেচা করা যাবে না।

অতিরিক্ত জেলা প্রশাসক জানান, করোনার সময়ে বাজারে মানুষে সমাগম কমাতে এই অনলাইন পশুর হাটের আয়োজন করা হয়েছে। কুমিল্লা জেলায় পশু কেনা-বেচার চাহিদা রয়েছে ২ লক্ষ ৩৪ হাজার মানুষের। অনলাইন পশুর হাটের ওয়েবসাইটে রয়েছে সব তথ্য। বাড়িতে বসেই অনলাইন পশুর হাটের মাধ্যমে পশু ক্র‍য় বিক্রয় করার জন্য এই উদ্যোগ।

মাস্ক ব্যতিত গরুর হাটে যাওয়া যাবে না এই স্লোগানকে মাথায় রেখে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জেলা প্রশাসক বলেন, এ বছর গত বছরের তুলনায় পশুর হাট কম বসবে যা গত বছরে ছিল ৩৮০ এ বছর তা আনুমানিক ৩৪০টি হাট বসবে।

কুমিল্লা অনলাইন পশুর হাটের সফলতা প্রসঙ্গে তিনি বলেন, আমরা এ প্রথম উদ্যোগ নিয়ে শুরু করেছি এরই মধ্যে ৫৮ লক্ষ ৯৬ হাজার টাকার গবাদি পশু বিক্রি হয়েছে। পরিশেষে এ বিষয়টি মানুষের মাঝে প্রচার করার জন্য সাংবাদিকদের আহ্বান জানান জেলা প্রশাসক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com