1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

‌মেঘনায় ডেঞ্জার জো‌নে যাত্রী পারাপা‌রের অপরা‌ধে ১২ মা‌ঝি আটক জব্দ ১৫ টি ট্রলার জব্দ

‌ভোলা সংবাদদাতা:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৭৬৯ বার পঠিত

ভোলা- লক্ষ্মীপুর নৌরুটে নিষেধাজ্ঞা অমান্য করে অবৈধভাবে ট্রলারে করে যাত্রী পারাপারের দায়ে ১২ মাঝিকে আটক করেছে কোস্টগার্ড। এ সময় জব্দ করা হয়েছে যাত্রী পরিবহন করা ১৫টি ট্রলার। সোমবার (১০ মে) দিনভর অভিযান চালিয়ে কোস্টগার্ড তাদের আটক করেছে।

আটককৃতরা হলেন, বেলাল, সোহেল, নাজমুল, মিনহাজুল, মনির, সামসুল হক, আ. রহিম, মো. রুবেল, আলামিন, সুমন বাহার ও মান্নান। এদের বাড়ি লক্ষ্মীপুরের মজুচৌধুরীরহাট, মতিরহাট ও ভোলার ইলিশা ইউনিয়নে।

ভোলা নৌ পুলিশের অ‌ফিসার ইনচার্জ সুজন পাল এ তথ্য নিশ্চিত করে বলেন, ডেঞ্জার জোন ও লকডাউনের নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনায় যাত্রী পারাপার করছিল ট্রলার মালিকরা। এসময় সকাল থেকে বিকাল পর্যন্ত কোস্টগার্ড দক্ষিণ জোনের একটি টিম অভিযান চালিয়ে ট্রলারের ১২ মাঝিকে আটক ক‌রে এবং ১৫টি ট্রলার জব্দ ক‌রে। প‌রে আটককৃতদের নৌ-পুলিশের কাছে হস্তান্তর করে কোস্টগার্ড।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com