1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম :
কু‌মিল্লার বরুড়ায় গণধর্ষ‌ণের ঘটনায় গ্রেফতার ৩ ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন

র‌্যাবের অ‌ভিযা‌নে নারায়ণগঞ্জে কোটি টাকার চোরাই শাড়ি-লেহেঙ্গা জব্দ

মাসুম মোল্লা/নারায়নগঞ্জ:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৭৩৮ বার পঠিত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে এক কোটি ২৫ লাখ টাকা মূল্যের বিদেশী (ভারতীয় ও পাকিস্তানি তৈরি) বিভিন্ন নামি দামি ব্র্যান্ডের চোরাই শাড়ি ও লেহেঙ্গাসহ আবুল কালাম (২৭) নামে এক পাচারকারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০। মঙ্গলবার (৪ মে) আনুমানিক সাড়ে তিনটার দিকে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল এলাকায় বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ এই চোরাই শাড়ি ও লেহেঙ্গার চালানসহ তাকে গ্রেফতার করে র‍্যাব-১০ ব্যাটালিয়ানের একটি দল।

এসময় তার সঙ্গে থাকা তিনটি মোবাইল ফোন, নগদ  ১১ হাজার ৭৮০ টাকা ও চোরাই মালামাল বহন কাজে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। জব্দকৃত চোরাই শাড়ি ও লেহেঙ্গাগুলো রপ্তানিজাত কার্টনের মধ্যে প্যাকেট করা অবস্থায় পাওয়া যায়।
গ্রেফতারকৃত আবুল কালামের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরসহ আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছে র‍্যাব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com