1. nagorikkhobor@gmail.com : admi2017 :
  2. shobozcomilla2011@gmail.com : Nagorik Khobor Khobor : Nagorik Khobor Khobor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
মান‌বিক সাহা‌য্যের আ‌বেদন : চি‌কিৎসার অভা‌বে বিছানায় প‌ড়ে আ‌ছে মামুন আদমদীঘিতে আ’লীগের উদ্যোগে মুজিব নগর দিবস পালন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন ‌দেশ বি‌দে‌শের সকল খবর জান‌তে নাগ‌রিক খব‌রের পা‌শে থাকুন

কু‌মিল্লা সদর পাঁচথুবী‌তে রু‌বেল আতঙ্ক – পু‌লি‌শের নাম বি‌ক্রি ক‌রে চাঁদাবাজী

এমইএস:
  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ৪৮৪ বার পঠিত

কু‌মিল্লা সদর উপ‌জেলার পাঁচথুবী ইউ‌নিয়‌নের সাহাপুর, ছাওয়ালপ‌ুর, সুবর্ণপুর ও গোলাবা‌ড়ি এলাকার আতঙ্ক সোর্স রু‌বেল। পাঁচথুবী ইউ‌পির ছাওয়ালপুর গ্রা‌মের ছিদ্দিকুর রহমা‌নের ছে‌লে রু‌বেল মিয়া চি‌হ্নিত মাদক ব‌্যবসা‌য়ি। সে পু‌লি‌শের হা‌তে একা‌ধিকবার মাদকসহ গ্রেফতার হওয়ার বিষ‌য়ে তথ‌্য পাওয়া গে‌ছে।

অনুসন্ধানে জানা যায়, রু‌বেল মিয়া এলাকায় চি‌হ্নিত ও পেশাদার একজন মাদক ব‌্যবসায়ী। দুই/তিন বছর আ‌গেও ঢাকাসহ দে‌শের বি‌ভিন্ন স্থা‌নে মাদক বেচাঁ‌কেনা করার তথ‌্য জানা যায়, মাদক ব‌্যবসাকালীন কু‌মিল্লা ডি‌বি পু‌লিশ ফেন‌সি‌ডিলসহ তা‌কে গ্রেফতার ক‌রে । জেল থে‌কে জা‌মি‌নে এ‌সে শুরু ক‌রে মাদক ব‌্যবসা। তৎকালীন সময়ে কু‌মিল্লা ডি‌বি পু‌লি‌শ রু‌বেল মিয়া‌কে দুইবার গাঁজাসহ গ্রেফতার ক‌রে জে‌লে পাঠায়। দীর্ঘ‌দিন কারাবা‌সের পর জা‌মি‌নে আ‌সে ।

কিছুদিন না যে‌তেই রু‌বেল আ‌রোও বেপ‌রোয়া হয়ে ও‌ঠে, তার এলাকা ও আশপা‌শের বি‌ভিন্ন গ্রা‌মে শুরু ক‌রে ডাকা‌তি ‌ও ছিনতাই । একপর্যা‌য়ে গত বছ‌রের শেষ দি‌কে কু‌মিল্লা কোতয়ালী ম‌ডেল থানা পু‌লিশ ডাকা‌তির অ‌ভি‌যো‌গে রু‌বেল‌কে তার এলাকা থে‌কে দা ছে‌নি ও তালা ভাঙগার কাটারসহ  গ্রেফতার ক‌রে। উক্ত মামলায় দীর্ঘ তিন মাস কারাভোগ করে জামিনে বের হ‌য়ে আবারও শুরু ক‌রে নানা অপরাধমুলক কর্মকান্ড।

পুলিশের নাম বিক্রি করে শুরু করে এলাকায় নীরব চাঁদাবাজী । তার এলাকার এক ব‌্যক্তি জানায়, রু‌বেল সাধারন মানুষকে পুলিশের ভয়ভী‌তি দেখিয়ে ও জিম্মি করে টাকা আদায় ক‌রে। গত একমাস যাবৎ পু‌রো পাঁচথুবী এলাকায় পু‌লিশ ও বি‌ভিন্ন বা‌হিনীর সদস‌্যদের নাম বি‌ক্রি ক‌রে টাকা আদা‌য়ের অ‌ভি‌যোগ র‌য়ে‌ছে  এ বিষয়ে কোতয়ালী মডেল থানার ওসি আনায়োরুল হকের নিকট জানতে চাইলে তিনি বলেন রুবেলের বিষয়ে খোঁজ খবর নিয়ে ঘটনার সত্যতার পেলে যথাযথ ব্যবস্থা গ্রহন করবেন ব‌লে আশ্বস্ত ক‌রেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 nagorikkhobor.Com
Theme Developed BY ThemesBazar.Com